1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত।

লালমনিরহাটে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ১ জন নিহত,আহত-৩

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৮৫ বার পড়া হয়েছে

লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ি ইউনিয়নের কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের আর কে রোড এলাকায় ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে ১জন নিহত হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে কুড়িগ্রাম থেকে আসা একটি ট্রাক রংপুর -কুড়িগ্রাম মহাসড়কের বড়বাড়ি এলাকার আর কে রোড এলাকায় আসলে অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ঘটনাস্থলে রেজাউল ইসলাম(৪২) নামের এক যুবক মারা যায় ও ট্রাকের ড্রাইভারসহ তিনজন আহত হয়। নিহত রেজাউল কুড়িগ্রাম জেলার কাঁঠাল বাড়ী ফকিরপাড়া এলাকার আহম্মদ আলীর পুত্র।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান,একটি অটোরিকশা বড়বাড়ি বাজার থেকে কুড়িগ্রাম যাওয়ার পথে আর কে রোডস্থ ব্রাক অফিসের সামনে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।ট্রাকটি কুড়িগ্রাম থেকে রংপুরের পথে যাচ্ছিলো।এতে ঘটনাস্থলে রেজাউল ইসলাম নিহত হয় এবং তিনজন আহত হয়।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে রেজাউল ইসলাম নামে একজন নিহত হয় এবং ট্রাকের ড্রাইভারসহ তিনজন লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD