1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

বিএনপি ছাত্রদলকে দিয়ে আবারও দেশে অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে- লালমনিরহাটে তথ্য ও সম্প্রচার মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১২৮ বার পড়া হয়েছে

ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি আবারও দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টির পায়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।শনিবার দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানের আগে লালমনিরহাট সার্কিট হাউস প্রাঙ্গণে উপস্থিত হয়ে এ মন্তব্য করেন তিনি।

 তিনি বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়াও সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে। দলীয় নেতৃবৃন্দকে সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সাথে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামীলীগের বিদায় ঘন্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘন্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোন লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু করতে পারবেনা,  যাতে বিশ্বব্যাংক সহ দাতা সংস্থা এগিয়ে না আসে সেজন্যও নানান অপচেষ্টা চালিয়েছে। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদেরকে ধিক্কার দিচ্ছে তাই  তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছে রাতে আরেক কথা বলছে। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলে তো রাতে আরেক কথা।

তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্লান হাতে নেওয়া হয়েছে।  সারাদেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

পরে তিনি জেলা আওয়ামীলীগের বধিত সভায় যোগ দেন।লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে জেলা অডিটরিয়ামে বধিত সভায় লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,অ্যাডভোকেট হোসনে আরা লূৎফা ডালিয়া,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD