1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

বিএনপি ছাত্রদলকে দিয়ে আবারও দেশে অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে- লালমনিরহাটে তথ্য ও সম্প্রচার মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে

ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি আবারও দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টির পায়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।শনিবার দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানের আগে লালমনিরহাট সার্কিট হাউস প্রাঙ্গণে উপস্থিত হয়ে এ মন্তব্য করেন তিনি।

 তিনি বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়াও সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে। দলীয় নেতৃবৃন্দকে সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সাথে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামীলীগের বিদায় ঘন্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘন্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোন লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু করতে পারবেনা,  যাতে বিশ্বব্যাংক সহ দাতা সংস্থা এগিয়ে না আসে সেজন্যও নানান অপচেষ্টা চালিয়েছে। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদেরকে ধিক্কার দিচ্ছে তাই  তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছে রাতে আরেক কথা বলছে। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলে তো রাতে আরেক কথা।

তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্লান হাতে নেওয়া হয়েছে।  সারাদেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

পরে তিনি জেলা আওয়ামীলীগের বধিত সভায় যোগ দেন।লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে জেলা অডিটরিয়ামে বধিত সভায় লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,অ্যাডভোকেট হোসনে আরা লূৎফা ডালিয়া,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD