1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর ২০২৩, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
মনোনয়নপত্র বাতিলের খাতায় ৫৮ শতাংশই স্বতন্ত্র আমারই ভুল ছিল: ডলি সায়ন্তনী খুলনায় প্রতারণার মাধ্যমে ৮ বিয়ে করা কোটিপতি নীলার বিরুদ্ধে সমন জারি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে চাকরির পরীক্ষার্থীদের জন্য ২৩ নির্দেশনা লালমনিরহাটে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৮ জনের মনোনয়ন বাতিল ফার্মগেটে ককটেল বিস্ফোরণ, বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ আহত- ২ মোফাজ্জল হোসেন চৌধুরীর ছেলে দীপু আর নেই আসন সমঝোতা: আরও পরে সিদ্ধান্ত নেবে আওয়ামী লীগ ইসির নির্দেশে ময়মনসিংহের ডিসি প্রত্যাহার, বদলি সুনামগঞ্জের ডিসি নিয়োগ পরীক্ষায় ইলেট্রনিকস ডিভাইস ব্যবহার করায় লালমনিরহাটে দুজন গ্রেফতার

বিএনপি ছাত্রদলকে দিয়ে আবারও দেশে অগ্নিসন্ত্রাসের অপচেষ্টা করছে- লালমনিরহাটে তথ্য ও সম্প্রচার মন্ত্রী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

ছাত্রদলকে লেলিয়ে দিয়ে বিএনপি আবারও দেশে অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টির পায়তারা করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।শনিবার দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগদানের আগে লালমনিরহাট সার্কিট হাউস প্রাঙ্গণে উপস্থিত হয়ে এ মন্তব্য করেন তিনি।

 তিনি বলেন, বিএনপি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে দিয়ে নৈরাজ্য করেছে। এছাড়াও সারাদেশে ছাত্রদলকে লেলিয়ে দিয়ে দেশে আবারও অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের পায়তারা করছে। দলীয় নেতৃবৃন্দকে সজাগ থাকতে বলা হয়েছে। দেশবাসীকে সাথে নিয়ে বিএনপির এই অপচেষ্টা প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, বিএনপি ২০০৯ সাল থেকে পল্টন অফিসে বসে আওয়ামীলীগের বিদায় ঘন্টা বাজাচ্ছে। অফিসে বসে বিদায় ঘন্টার স্বপ্ন দেখতে দেখতে নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। স্বপ্ন যে কেউ দেখতেই পারে কিন্তু দিবাস্বপ্ন দেখে কোন লাভ নেই। বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু করতে পারবেনা,  যাতে বিশ্বব্যাংক সহ দাতা সংস্থা এগিয়ে না আসে সেজন্যও নানান অপচেষ্টা চালিয়েছে। কিন্তু নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হয়েছে দেখে জনগণ তাদেরকে ধিক্কার দিচ্ছে তাই  তাদের মাথা খারাপ হয়ে গেছে। মির্জা ফখরুল দিনে এক কথা বলছে রাতে আরেক কথা বলছে। গয়েশ্বর বাবুও সকালে এক কথা বলে তো রাতে আরেক কথা।

তিস্তা মহাপরিকল্পনা বিষয়ে তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। ২১০০ সালকে কেন্দ্র করে দেশে ডেল্টা প্লান হাতে নেওয়া হয়েছে।  সারাদেশকে ফিজিক্যালি উন্নত করার লক্ষে কাজ চলছে। সেই মহাপরিকল্পনায় তিস্তা নিয়েও পরিকল্পনা রয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সব পরিকল্পনা বাস্তবায়ন করা হবে।

পরে তিনি জেলা আওয়ামীলীগের বধিত সভায় যোগ দেন।লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে জেলা অডিটরিয়ামে বধিত সভায় লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি মোতাহার হোসেন এমপির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহজাহান খান এমপি।বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,অ্যাডভোকেট হোসনে আরা লূৎফা ডালিয়া,কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট সফুরা বেগম রুমি।সঞ্চালনায় ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD