Main Menu

রাজৈরে শাশুড়ির ছোড়া এসিডে ঝলসে গেছে পুত্রবধূ ও নাতনীর মুখমন্ডল

মাদারীপুরের রাজৈরে শাশুড়ির ছোড়া এসিড জাতীয় দাহ্য পদার্থে পুত্রবধূ ও নাতনীর মুখমন্ডলে আক্রান্ত হয়েছে। আহত অবস্থায় তাদের ফরিদপুর বার্ন ইউনিটে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, রাজৈর উপজেলার খালিয়া ইউনিয়নের সাতপাড় গ্রামের মিল্টন মণ্ডলের স্ত্রী সমাপ্তি মণ্ডলকে লক্ষ্য করে গভীর রাতে এডিস জাতীয় দাহ্য পদার্থ ছুড়ে মারেন তার শাশুড়ি। এতে সমাপ্তি মণ্ডল ও তার ৬ মাস বয়সী শিশু সন্তান সিগ্ধার মুখমণ্ডলে আক্রান্ত হয়। রাত সাড়ে ৪টার দিকে তাদের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক পরিচর্যা শেষে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে প্রেরণ করা। আহত দু’জনকে সেখানেই চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনার বিস্তারিত বিবরণ এখনও জানা যায়নি।

রাজৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান মিয়া বলেন, এই ঘটনাটি পারিবারিক। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছি। শাশুড়ি উচ্ছৃঙ্খল বলে জানা গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শাশুড়ি পলাতক রয়েছে। আহতদের ফরিদপুর চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। হাসপাতাল ও ঘটনাস্থল থেকে প্রাথমিকভাবে এসিড জাতীয় পদার্থ বলেই ধারণা করা হচ্ছে। তবে পরীক্ষা ছাড়া পুরোপুরি নিশ্চিত করা সম্ভব নয়।






News Room - Click for call