1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

মাদক ও চোরাচালানের মতো অপরাধের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স-লালমনিরহাটে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায়-পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৯ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পড়া হয়েছে

লালমনিরহাটে সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সাথে জেলায় কর্মরত ইলেট্রনিকস,প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাংবাদিকদের মতমিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।সভায় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, মাদক ও চোরাচালানের মতো অপরাধের বিরুদ্ধে পুলিশের অবস্থান জিরো টলারেন্স। মাদক নির্মূলে বাংলাদেশ পুলিশ বদ্ধ পরিকর। সারা দেশে মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে, এ মাদক নিয়ন্ত্রণ কেবল পুলিশের একার পক্ষে সম্ভব নয়। মাদকসহ সকল অপরাধ নির্মুল করতে হলে পুলিশের পাশাপাশি সমাজের সব শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসতে হবে।

সোমবার দুপুরে লালমনিরহাট পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

 সভায় সাংবাদিকরা বলেন, জেলার বিভিন্ন সীমান্ত গুলোতে মাদক প্রকাশ্য বিক্রি হচ্ছে। অনেক জনপ্রতিনিধি ও গ্রাম পুলিশ মাদকের সাথে জড়িত। কালীগঞ্জে মাদকের ভয়াবহতা রুপ ধারণ করেছে। প্রতিদিন কাকিনা- মহিপুর হয়ে শত শত যুবক মোটরসাইকেলে কালীগঞ্জ ও হাতীবান্ধার সীমান্ত গুলোতে মাদক সেবন করতে আসে।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম আরো বলেন, লালমনিরহাট জেলা একটি সীমান্তবর্তী জেলা। এর মধ্যে ৫৪.৭৮ কিলোমিটার অরক্ষিত সীমান্ত রয়েছে। জেলাটি ভারতের সীমান্তবর্তী হওয়ায় মাদক ব্যবসায়ীরা খুব সহজেই ভারতের ওপার থেকে মাদক পাচার করে বাংলাদেশের ভূখন্ডে নিয়ে আসে।মাদক কারবারিদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।এতেও অনেক মাদক কারবারিরা থামছে না।তবে সকলের সহযোগিতায় মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব।

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আরো বলেন, মাদকের পাশাপাশি জেলা ও উপজেলার বিভিন্ন স্পটে সংগঠিত অপরাধ নির্মুলে তথ্য দিয়ে সহায়তা করুন,এক্ষেত্রে তথ্যদানকারীর পরিচয় গোপন রাখা হবে।

মাদক, নারী নির্যাতন, ইভটিজিং, যানজট, জঙ্গীবাদ, সাইবার ক্রাইম, দাদন ব্যবসা, শহরের বিভিন্ন জায়গায় অহেতুক আড্ডা ও মাদক সেবন, হেলমেটবিহীন মটরসাইকেল আরোহীসহ নানা বিষয়ের প্রতি গুরুত্ব দিয়ে কাজ করার জন্য মুক্ত আলোচনায় সাংবাদিকরা তাদের বক্তব্যে পুলিশ সুপারের দৃষ্টি গোচর করেন।

সদ্য যোগদান করা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের সাথে জেলায় সাংবাদিকবৃন্দের এ মতবিনিময় সভায় লালমনিরহাট অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আতিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) মারুফা জামাল, সদর থানার ওসি এরশাদুল আলম, ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদেরসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD