Main Menu

নীলফামারীর কৃত্তিসন্তান তাহমিদ আহমেদ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-দপ্তর সম্পাদক নির্বাচিত হলেন!  

 নীলফামারীর রাজনীতির বিখ্যাত  দেওয়ান পরিবারে সন্তান দেওয়ান তাহমিদ আহমেদ।
তিনি বিগত দিনেও ২ বছর দায়িত্বের সাথে ইষ্ট ওয়েষ্ট বিশ্বঃবিদ্যালয়ের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দায়িত্বের সাথে তা পালন করেন। এখন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাথে রাজনীতিতে নিয়োজিত।
নীলফামারীর দেওয়ান পরিবারের ৫ম ছেলে নীলফামারী জেলা তাঁতীলীগ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দেওয়ান সেলিম আহমেদ ও নীলফামারী মশিউর রহমান ডিগ্রি কলেজের সম্মানীত অধ্যক্ষ তহমিনা খাতুনের একমাত্র পুত্র। এছাড়াও জেলা আওয়ামী লীগ সভাপতি ও ৫ বারের নির্বাচিত মেয়র জননেতা দেওয়ান কামাল আহমেদ ও নীলফামারী (সদর ০২) আসনের ৩ বারের বির্বাচিত সাবেক সাংসদ ও সরকার দলীয় হুইপ দেওয়ান নুরন্নবী আহমেদ,এবং জেলা শ্রমিক লীগের প্রতিষ্ঠতা সভাপতি মজলুম নেতা মরহুম দেওয়ান আলমগীর মার্শাল এর ভাতিজা।
দেওয়ান তাহমিদ আহমেদ বলেন,আইন পেশায় ছাত্রদের সবছেয়ে বড় সংগঠন আমার সপ্ন পুরোটা জুড়েই বাবার সপ্নের মাঝেই লালিত।বাবার সপ্নের কারনেই আইন পেশায় আসা,নিজের সপ্ন অবশ্য ছিল পাইলট হওয়া। রাজনীতির হাতে খড়িও বাবা।আবার বাবার ইচ্ছাতেই রাজনীতিতে আসা।কিন্তু মানুষকে ভালোবাসার যে ইচ্ছা সেটার বীজ ছোট বেলায় বাবা বপন করে দিয়েছিল।সপ্ন এখন দাদা,বাবা,চাচার মত সমাজের অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে তাদের সেবা করা।বাবা চাচা যা করেন তাই এখন তার সপ্ন।
দেওয়ান তাহমিদ আহমেদ এর ভবিষ্যতের মঙ্গল কামনার জন্য দেশবাসি সহ পুরো নীলফামারী জেলা বাসীর কাছে দোয়া চেয়েছেন তার মা-বাবা।





News Room - Click for call