Main Menu

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ভারপ্রাপ্ত সচিবদ্বয়ের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনাণলয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাসনা এবং বাংলাদেল সিভিল সার্ভিস প্রশাসন একাডেমির রেক্টর ভারপ্রাপ্ত সচিব কাজী রওশন আক্তার।

শনিবার (১১ মে) দুপুর ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে তারা গভীর শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট সপরিবারে শাহাদৎবরণকারী বঙ্গবন্ধুর রূহের মাগফিরাত কামনাসহ তাঁর সুযোগ্যকন্যা প্রধানমন্ত্র্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে তাঁরা অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবদুল্লাহ আল বাকী, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাকিব হাসান তরফদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাহাদৎ হোসেন, জেলা এন ডিসি শোভন সরকার, বঙ্গবন্ধু সমাধিসৌধের কিউরেটর নুরুল ইসলাম, সমাধিসৌধ জামে মসজিদের পেশ ইমাম আলহাজ¦ মাওলানা মোঃ নওয়াব আলী প্রমুখ।

দোয়া ও মোনাজাতের পর ভারপ্রাপ্ত সচিবদ্বয় বঙ্গবন্ধু সমাধি সৌধের সংরক্ষিত পরিদর্শন বইতে পৃথক পৃথক ভাবে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।






News Room - Click for call