1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১০:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা লালমনিরহাটের হাতীবান্ধায় বালু-মহাল বন্ধের দাবীতে স্থানীয় কৃষদের মানববন্ধন

লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের পরদিন নদীতে ভাসলো বৃদ্ধের মরদেহ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ৩৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের একদিন পর আব্দুল হাকিম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে  থানা পুলিশ। রোববার (১৯ জুন) উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের ভ্যাটেশ্বর এলাকার সতী নদীর চন্ডীমারী ব্রিজের নীচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।তিনি  আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের দেওডোবা বসুনিয়ার স্কুল এলাকার মৃত খইমুদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, পেশায় বাশ শ্রমিক আব্দুল হাকিম গতকাল শনিবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করলেও তার খোঁজ মেলেনি। রোববার বিকেলে স্থানীয় এলাকাবাসী  কমলাবাড়ি ইউনিয়নের চন্ডিমারী ব্রিজ সংলগ্ন ভ্যাটেশ্বর এলাকার সতীঘাট  নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়্র আসে।

তার ছেলে দবিয়ার রহমান জানান, গতকাল থেকে বাবা নিখোঁজ ছিলো। আমরা অনেক খোজাখুজি শেষে আজ লাশ পাওয়া গেলো নদীতে। আমরা এই মৃত্যুর বিচার চাই।

এদিকে মরদেহ থানায় নিয়ে আসা হলে তার পরিবারের লোকজন থানায় এসে আহাজারি শুরু করে। এসময় থানা চত্তরে হৃদয় বিদারক দৃশ্য তৈরি হয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, নদীতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের লোকজনের সাথে কথা বলে পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD