1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লালমনিরহাটে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত।

লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের পরদিন নদীতে ভাসলো বৃদ্ধের মরদেহ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৩ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারীতে নিখোঁজের একদিন পর আব্দুল হাকিম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে  থানা পুলিশ। রোববার (১৯ জুন) উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের ভ্যাটেশ্বর এলাকার সতী নদীর চন্ডীমারী ব্রিজের নীচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে গতকাল শনিবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন।তিনি  আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের দেওডোবা বসুনিয়ার স্কুল এলাকার মৃত খইমুদ্দিনের ছেলে।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, পেশায় বাশ শ্রমিক আব্দুল হাকিম গতকাল শনিবার থেকে নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন অনেক খোজাখুজি করলেও তার খোঁজ মেলেনি। রোববার বিকেলে স্থানীয় এলাকাবাসী  কমলাবাড়ি ইউনিয়নের চন্ডিমারী ব্রিজ সংলগ্ন ভ্যাটেশ্বর এলাকার সতীঘাট  নদীতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়্র আসে।

তার ছেলে দবিয়ার রহমান জানান, গতকাল থেকে বাবা নিখোঁজ ছিলো। আমরা অনেক খোজাখুজি শেষে আজ লাশ পাওয়া গেলো নদীতে। আমরা এই মৃত্যুর বিচার চাই।

এদিকে মরদেহ থানায় নিয়ে আসা হলে তার পরিবারের লোকজন থানায় এসে আহাজারি শুরু করে। এসময় থানা চত্তরে হৃদয় বিদারক দৃশ্য তৈরি হয়।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম বলেন, নদীতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবারের লোকজনের সাথে কথা বলে পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD