1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৯ জুন ২০২২, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাট পৌরসভার ৫৩ কোটি টাকার বাজেট ঘোষণা লালমনিরহাটে বিপদসীমার ওপরে তিস্তা ও ধরলার পানি; বন্যার আশঙ্কা লালমনিরহাটের কালীগঞ্জে ঠিকাদারের করা চাঁদাবাজির মামলায় গ্রেপ্তার হলেন ইউপি চেয়ারম্যান খুব অল্প সময়েই পাঠকের মন জয় করেছে-লালমনিরহাটে আজকের পত্রিকা প্রতিষ্ঠাবার্ষিকীতে স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জে ফেনসিডিলসহ স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিবন্ধিকে মারপিট ও হত্যার চেষ্টা, ভিডিও ভাইরাল জবার দিয়েছি,প্রমাণ করেছি-বাংলাদেশও পারে- পদ্মা সেতু উদ্বোধনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লালমনিরহাটে গাল গাইডসের সমন্বয় সভা ‘বাংলাদেশ পুলিশ জাদুঘর, লালমনিরহাট’ উদ্বোধন করলেন পুলিশের আইজিপি ইতিহাস ঐতিহ্যের নিদর্শন নিয়ে চালু হচ্ছে দেশের একমাত্র পুলিশ জাদুঘর

লালমনিরহাটের আদিতমারীতে ঝড়ে লন্ডভন্ড বাজারের দোকান পাঠ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বামনের বাসা কদমতলা বাজারে ঝড়ে লন্ডভন্ড হয়েছে সকল দোকান ঘর ও আসবাবপত্র

।গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে ঝড়ে কদমতলা বাজারে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন  আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।

জানা গেছে, জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি বামনের বাসা এলাকায় বুধবার মধ্যরাতে হঠাৎ ঝড় আঘাত হানে। এতে ওই এলাকার কদমতলা বাজারের সকল দোকান ঘর লন্ডভন্ড হয়েছে। বেশ কিছু ঘরের ছাউনি উড়ে গিয়ে পাশ্ববর্তি এলাকায় গিয়ে পড়েছে। বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়েছে ব্যবসায়ীদের দোকানের সকল সওদা। বাজারটিতে প্রায় ২২/২৫টি দোকান ছিল। সবগুলোই ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঝড়ে বাজারের পাশ্ববর্তি ২টি বসতবাড়িও লন্ডভন্ড হয়ে যায়। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। এসময় ক্ষতিগ্রস্থদের পুনঃবাসনের আশ্বাস দেন তিনি। এসময় তার সাথে ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম ও কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি।

আদিতমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, ক্ষতিগ্রস্থদের তালিকা করা হচ্ছে। তালিকা হলে তাদের পুনঃবাসনের জন্য ঊর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বরাদ্ধে চেয়ে আবেদন করা হবে।

আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসে এ প্রতিনিধিকে বলেন, দুইটি বসতবাড়িসহ ২০-২৫টি দোকান ঝড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রায় ২৫/৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।  ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করতে বরাদ্ধ চেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে। বরাদ্ধ এলে ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করা হবে।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD