1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান দত্তক নিয়ে মেয়ের মা হলেন পরীমনি লালমনিরহাটে দুনীর্তি প্রতিরোধ ও সচেতনতা বিষয়ক র‌্যালী ও বির্তক প্রতিযোগিতা ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের ১৫০ উপজেলায় ৩ দিন বাইক চলাচলে নিষেধাজ্ঞা লালমনিরহাটের সাপ্টিবাড়িতে পুকুরে বিষ প্রয়োগে মাছ নিধন- মাছের সাথে এ কেমন শত্রুতা জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ায় লালমনিরহাটে ফুটবল টিমকে সংবর্ধনা সংসদ সদস্যরা প্রার্থীর হয়ে প্রচারনা করলে ব্যবস্থা নেওয়া হবে-লালমনিরহাটে ইসি রাশেদা সুলতানা ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে

লালমনিরহাটের আদিতমারীতে ঝড়ে লন্ডভন্ড বাজারের দোকান পাঠ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ১৪২ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বামনের বাসা কদমতলা বাজারে ঝড়ে লন্ডভন্ড হয়েছে সকল দোকান ঘর ও আসবাবপত্র

।গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে ঝড়ে কদমতলা বাজারে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন  আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।

জানা গেছে, জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি বামনের বাসা এলাকায় বুধবার মধ্যরাতে হঠাৎ ঝড় আঘাত হানে। এতে ওই এলাকার কদমতলা বাজারের সকল দোকান ঘর লন্ডভন্ড হয়েছে। বেশ কিছু ঘরের ছাউনি উড়ে গিয়ে পাশ্ববর্তি এলাকায় গিয়ে পড়েছে। বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়েছে ব্যবসায়ীদের দোকানের সকল সওদা। বাজারটিতে প্রায় ২২/২৫টি দোকান ছিল। সবগুলোই ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঝড়ে বাজারের পাশ্ববর্তি ২টি বসতবাড়িও লন্ডভন্ড হয়ে যায়। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। এসময় ক্ষতিগ্রস্থদের পুনঃবাসনের আশ্বাস দেন তিনি। এসময় তার সাথে ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম ও কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি।

আদিতমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, ক্ষতিগ্রস্থদের তালিকা করা হচ্ছে। তালিকা হলে তাদের পুনঃবাসনের জন্য ঊর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বরাদ্ধে চেয়ে আবেদন করা হবে।

আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসে এ প্রতিনিধিকে বলেন, দুইটি বসতবাড়িসহ ২০-২৫টি দোকান ঝড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রায় ২৫/৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।  ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করতে বরাদ্ধ চেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে। বরাদ্ধ এলে ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করা হবে।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD