1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিপুল পরিমান স্বর্ণসহ একজন আটক লালমনিরহাটের আদিতমারীতে তিস্তায় অবৈধ মেশিন ও ট্রাক জব্দ করলেন ইউএনওঃ লাখ টাকা জরিমানা লালমনিরহাটের পাটগ্রামে বীর মুক্তিযোদ্ধা এম ওয়াজেদ আলী হত্যা মামলার প্রধান আসামী বাবু গ্রেফতার।জেল হাজতে প্রেরন। লালমনিরহাটের পাটগ্রামে নিজ বাসার গেটের পাশে দূর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হলেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এম ওয়াজেদ আলী লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই পুলিশ সদস্য গ্রেফতার ট্রাফিক ইন্সপেক্টর ফিরোজ মাহমুদ সোহেলের অকাল মৃত্যুতে কালীগঞ্জে বিভিন্ন মহলের শোক প্রকাশ দেশের সর্বনিম্ন তাপমাত্রা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে, বইছে শৈত্যপ্রবাহ সড়কে চাঁদাবাজি বন্ধের দাবিতে কালীগঞ্জের কাকিনায় শ্রমিকদের সড়ক অবরোধ লালমনিরহাটে স্বর্ণামতি নন্দিনী সাহিত্য ও পাঠচক্রের প্রতিষ্ঠা বার্ষিকী-দুই দেশের কবি সাহিত্যিকদের মিলনমেলা লালমনিরহাটের হাতীবান্ধায় বালু-মহাল বন্ধের দাবীতে স্থানীয় কৃষদের মানববন্ধন

লালমনিরহাটের আদিতমারীতে ঝড়ে লন্ডভন্ড বাজারের দোকান পাঠ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৪৫ বার পড়া হয়েছে

লালমনিরহাটের আদিতমারী উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের বামনের বাসা কদমতলা বাজারে ঝড়ে লন্ডভন্ড হয়েছে সকল দোকান ঘর ও আসবাবপত্র

।গতকাল বুধবার দিবাগত মধ্যরাতে ঝড়ে কদমতলা বাজারে এ ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন  আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।

জানা গেছে, জেলার আদিতমারী উপজেলার কমলাবাড়ি বামনের বাসা এলাকায় বুধবার মধ্যরাতে হঠাৎ ঝড় আঘাত হানে। এতে ওই এলাকার কদমতলা বাজারের সকল দোকান ঘর লন্ডভন্ড হয়েছে। বেশ কিছু ঘরের ছাউনি উড়ে গিয়ে পাশ্ববর্তি এলাকায় গিয়ে পড়েছে। বৃষ্টির পানিতে ভিজে নষ্ট হয়েছে ব্যবসায়ীদের দোকানের সকল সওদা। বাজারটিতে প্রায় ২২/২৫টি দোকান ছিল। সবগুলোই ক্ষতিগ্রস্থ হয়েছে। এ ঝড়ে বাজারের পাশ্ববর্তি ২টি বসতবাড়িও লন্ডভন্ড হয়ে যায়। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস। এসময় ক্ষতিগ্রস্থদের পুনঃবাসনের আশ্বাস দেন তিনি। এসময় তার সাথে ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম ও কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ ওমর চিশতি।

আদিতমারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন, ক্ষতিগ্রস্থদের তালিকা করা হচ্ছে। তালিকা হলে তাদের পুনঃবাসনের জন্য ঊর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে বরাদ্ধে চেয়ে আবেদন করা হবে।

আদিতমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েসে এ প্রতিনিধিকে বলেন, দুইটি বসতবাড়িসহ ২০-২৫টি দোকান ঝড়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। প্রায় ২৫/৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেছেন।  ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করতে বরাদ্ধ চেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করা হয়েছে। বরাদ্ধ এলে ক্ষতিগ্রস্থদের পুনঃবাসন করা হবে।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD