Main Menu

আবারও খুন

রাজৈরে ‘পরকীয়ার’ জেরে কুপিয়ে হত্যা

মাদারীপুরের রাজৈরে ‘পরকীয়ার’ জেরে সোহেল হাওলাদার (৩২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের মজুমদার ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্র মতে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামের স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে একই এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেল সোহেল হাওলাদারের পরকীয়া চলে আসছিল। এ কারণে ও স্থানীয় প্রভাব বিস্তরের জের ধরে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন রাজৈরের মজুমদার বাজারের ব্রিজের কাছে সোহেল হাওলাদারকে একা পেয়ে কুপিয়ে আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা হাসপাতালে নেয়। সেখানে সোহেলের অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

তবে পরকীয়ার বিষয়টি অস্বীকার করে নিহতের ছোট ভাই জুয়েল হাওলাদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদারের লোকজন তার বড় ভাই সোহলেকে হত্যা করেছে। ইউপি চেয়ারম্যানের সঙ্গে নির্বাচন নিয়ে আগে থেকেই সোহেলের বিরোধ চলে আসছিল।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি পরকীয়ার কারণে স্থানীয়ভাবে সালিশ বৈঠকও হয়েছিল। ধারণা করা হচ্ছে, এই কারণে হত্যার ঘটনা ঘটেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে একই উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি এলাকায়  মজিবর বেপারি (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা।






News Room - Click for call