1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

কৃষকদের কল্যাণে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ – সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৫৪ বার পড়া হয়েছে

কৃষকদের কল্যাণে বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ বলে মন্তব্য করেছেন বাংলদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী  আলহাজ্ব নুরুজ্জামান আহমেদ এম,পি। তাই প্রকৃত কৃষকরা যেন সরকারের ভুর্তকিসহ সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত না হয় সে বিষয়ে কৃষি বিভাগের কর্মকর্তাদের খেয়াল রাখতে বলেছেন তিনি।
বৃহস্পতিবার জেলার আদিতমারীতে  তিনদিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভার্চুয়ালে যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।
সরকারী আদিতমারী জি,এস মডেল স্কুল এ্যান্ড কলেজ মাঠে লালমনিরহাটের আদিতমারী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের তিন ব্যাপী কৃষি মেলার আয়োজন করা হয়

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, এক সময়ের অচেনা বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বে রোল মডেলে পরিনত করেছেন। তার নেতৃত্বে দেশ আজ সব দিক থেকে স্বয়ংসম্পূর্ণ।
এমন কোন সেক্টর নেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ছোয়া লাগেনি। প্রতিটি সেক্টরকে উন্নয়নের চরম শিখরে পৌঁছে দিয়েছেন। দেশের কৃষিখ্যাতকে বেগবান করতে কৃষকের উন্নয়নে কৃষি বিভাগকে ব্যাপক কাজ করতে হবে।

আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার জি,আর সারোয়ারের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস।
উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আলীনুর রহমানের সঞ্চালনে এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ তৌফিক আহমেদ, প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোশারফ হোসেন,কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হুসাইন মোহাম্মদ এরশাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, প্রশাসনিক প্রধান শওকাত আরা সিদ্দিকা,জেলা স্কাউট সম্পাদক মোজাম্মেল হক, সমাজসেবা কর্মকর্তা রওশন আলী মন্ডল,সমবায় অফিসার ফজলে এলাহী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলাম, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুলতান হোসেন প্রমুখ। এর আগে বৃহস্পতিবার সকালে আদিতমারী উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বনাঢ্য শোভাযাত্রা বের হয়ে সরকারী আদিতমারী জি,এস স্কুল এ্যান্ড কলেজ মাঠে শেষ হয়। ৩দিন ব্যাপী আয়োজিত এ মেলায় ১২টি স্টল বসেছে। এছাড়াও আলোচনা সভায় ২ শতাধিক কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD