1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তের খুটামারা নদী থেকে বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার

হাতীবান্ধা(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২০ মে, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে

নিখোঁজের তিনদিন পর লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তের একটি নদী থেকে নূর আলম (৩১) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ১৮মে বুধবার হাতীবান্ধা উপজেলার খুজাবাড়ি সীমান্তের কাছে নিজ জমিতে ধান কাটতে গিয়ে নিখোঁজ হয় সে। নুর আলম ওই এলাকার নিজামুদ্দিনের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত বুধবার সকালে ভারত-বাংলাদেশের খুঁজাবাড়ি সীমান্তবর্তী এলাকায় বাংলাদেশের অংশে কয়কজন কৃষকসহ নূর আলম ধান কাটতে যায় । সারাদিন ধান কাটা শেষে বিকেলে সবাই বাড়িতে ফিরে এলেও নুর আলম ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়াকে বিষয়টি অবগত করেন।

নিখোঁজের তিনদিন পর শুক্রবার সকালে ভারত-বাংলাদেশের খুঁজাবাড়ি সীমান্তের একটি অংশে খুটামারা নদীতে যুবকের মরদেহ ভেসে থাকতে দেখতে পায় এলাকাবাসি। পরে পুলিশকে খবর দিলে থানা পুলিশ পানি থেকে যুবকের মরদেহ উদ্ধার করার পর জানতে পারেন মরদেহটি কৃষক নূর আলমের।

ওই এলাকার ইউপি সদস্য লিটন মিয়া জানান, দীর্ঘদিন ধরে নুর আলম নানা রোগে আক্রান্ত। এর আগেও দীর্ঘদিন সে নিখোঁজ ছিলেন। তিনদিন আগে আবারও নিখোঁজ হয়। শুক্রবার সকালে ওই এলাকায় খুটামারা নদীর পাশে ধান ক্ষেতের পানিতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম বলেন, ঘটনাস্থলে এসে পরিবারের সঙ্গে কথা বলেছি। তার মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ নেই। পুরো বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

 

 

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD