1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের কালীগঞ্জে পুলিশকে ছুরি মেরে পালালো মাদক চোরাকারবারি-আহত চার

কালীগঞ্জ(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১৩৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে প্রাইভেট কারে মাদক পাচারের সময় তল্লাশীর মুখে পুলিশকে ছুরি মেরে পালিয়েছে মাদক চোরাকারবারি।  এসময় কালীগঞ্জ থানা পুলিশের দুই এএসআই সহ চারজন আহত হয়েছে। ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।গতকাল ১২মে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ উপজেলার কাকিনা-রংপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, কালীগঞ্জ থানার এ.এস.আই মোঃ শাহজাহান এবং এ.এস.আই মোঃ মমতাজ, ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের পুত্র মোঃ মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল খালেক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রাইভেটকারে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম ওই এলাকায় চেকপোস্ট বসায়। রাত সাড়ে নয়টার দিকে রংপুর গামী ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি প্রাইভেট কার সন্দেহ হলে পুলিশ চ্যালেঞ্জ করে তল্লাশী শুরু করে। হঠাৎ কারে থাকা চোরাকারবারীরা পুলিশকে লক্ষ করে ছুরিকাঘাত শুরু করে পুলিশের দুই এএসআই মমতাজ ও শাহজাহান
আহত হয়। দুই পথচারী এগিয়ে আসলে তাদেরকে ছুরি দিয়ে আঘাত করে প্রাইভেট কার ফেলে পালিয়ে যায় তারা। পরে আহতদের উদ্ধার করে বিদেশী চাকুসহ ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি গোলাম রসূল বলেন, মাদক কারবারীর ছুরিকাঘাতে অভিযানে দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি ও গাড়িতে থাকা ১৮০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক কারবারীদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD