1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটে স্কুলভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার উদ্বোধন লালমনিরহাটে ক্রিকেট অনুশীলন ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান বিএনপি স্বাধীনতা বিরোধী ও খুনির দল – লালমনিরহাটের কালীগঞ্জে শাজাহান খান এমপি ছাদখোলা বাসে শোভাযাত্রা, পথে পথে বীর আনন্দ-উল্লাস শিরোপা তুলে ধরে, হাত নেড়ে, জাতীয় পতাকা উড়িয়ে অভিনন্দনের জবাব দেন সাবিনারা। প্রশিক্ষিত যুবদের তৈরিকৃত পন্য বাজার জাতের লক্ষ্যে লালমনিরহাটে মতবিনিময় সভা লালমনিরহাটে সংগীত আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত লালমনিরহাট পৌর শহরের আদর্শ পাড়ায় মাদকের আড্ডা। পুলিশের অভিযানে মাদক দ্রব্য সহ স্বামী- স্ত্রী সহ গ্রেপ্তার -৩ বর ও তার বাবাকে কান ধরিয়ে উঠবস, টাকা নিয়েও ভিডিও ফাঁস করার অভিযোগ লালমনিরহাটের সরকারেরহাট এলাকার এক যুবকের বিরুদ্ধে লালমনিরহাটে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের ১৮ কর্মকর্তার মধ্যে ১৬ কর্মকর্তাকে বদলী, নেপথ্যে অবৈধ লেনদেন

লালমনিরহাটের কালীগঞ্জে পুলিশকে ছুরি মেরে পালালো মাদক চোরাকারবারি-আহত চার

কালীগঞ্জ(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ২০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে প্রাইভেট কারে মাদক পাচারের সময় তল্লাশীর মুখে পুলিশকে ছুরি মেরে পালিয়েছে মাদক চোরাকারবারি।  এসময় কালীগঞ্জ থানা পুলিশের দুই এএসআই সহ চারজন আহত হয়েছে। ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ।গতকাল ১২মে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কালীগঞ্জ উপজেলার কাকিনা-রংপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, কালীগঞ্জ থানার এ.এস.আই মোঃ শাহজাহান এবং এ.এস.আই মোঃ মমতাজ, ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের পুত্র মোঃ মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল খালেক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রাইভেটকারে ফেন্সিডিল বহন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম ওই এলাকায় চেকপোস্ট বসায়। রাত সাড়ে নয়টার দিকে রংপুর গামী ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি প্রাইভেট কার সন্দেহ হলে পুলিশ চ্যালেঞ্জ করে তল্লাশী শুরু করে। হঠাৎ কারে থাকা চোরাকারবারীরা পুলিশকে লক্ষ করে ছুরিকাঘাত শুরু করে পুলিশের দুই এএসআই মমতাজ ও শাহজাহান
আহত হয়। দুই পথচারী এগিয়ে আসলে তাদেরকে ছুরি দিয়ে আঘাত করে প্রাইভেট কার ফেলে পালিয়ে যায় তারা। পরে আহতদের উদ্ধার করে বিদেশী চাকুসহ ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ওসি গোলাম রসূল বলেন, মাদক কারবারীর ছুরিকাঘাতে অভিযানে দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি ও গাড়িতে থাকা ১৮০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মাদক কারবারীদের চিহ্নিত করে গ্রেফতারে অভিযান চলছে।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD