1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

শ্রীলঙ্কার মতো পরিস্থিতি বাংলাদেশে কখনো হবে না লালমনিরহাটের কালীগঞ্জে –সমাজকল্যাণ মন্ত্রী

কালীগঞ্জ(লালমনিরহাট)প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৫২ বার পড়া হয়েছে

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বাংলাদেশে কখনো শ্রীলঙ্কার মতো পরিস্থিতি হবে না। আমাদের অর্থনীতির ভিত অনেক গভীর ও মজবুত। স্বাধীনতাবিরোধী চক্ররাই  শ্রীলঙ্কার সঙ্গে বাংলাদেশের তুলনা করে নতুন ষড়যন্ত্র রচনা করার চেষ্টা করছিলো। বাংলাদেশের অর্থনীতি নিয়ে তাদের এ মিথ্যাচার দেশের ১৭ কোটি মানুষ প্রত্যাখ্যান করেছেন।

মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর উপলক্ষে কালীগঞ্জ উপজেলায় উপকারভোগীদের মাঝে গৃহ ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), লালমনিরহাট মো. তৌহিদুর রহমান,সহকারী কমিশনার (ভুমি) ইশরাত জাহান ছনি,কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল প্রমুখ।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ভূমিহীন ও গৃহহীন জনগণকে জমি ও গৃহ প্রদান ইতিহাসে অমর হয়ে থাকবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশে দৃষ্টান্ত স্থাপন করেছে।

 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রোডম্যাপ প্রণয়ন করে রাষ্ট্র পরিচালনা করছেন সেটি বাস্তবায়িত হলে ২০৪১ সালের আগেই বাংলাদেশ বিশ্বের বুকে উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠা পাবে।পরে মন্ত্রী প্রধানমন্ত্রীর পক্ষে আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ে নির্মিত ঘর ও জমির দলিলাদি কালীগঞ্জ উপজেলার ২২৫টি পরিবারের মাঝে হস্তান্তর করেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD