Main Menu

গোপালগঞ্জে চোর চক্রের মূলহোতা গ্রেফতার 

গোপালগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা ফুলচান মিয়া ওরফে রাজুকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাতে ঢাকার সাভার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার বিকেলে পুলিশ তাকে আদালতের মাধ্যমে হাজতে পাঠিয়েছে। ফুলচান মিয়া টাঙ্গাইলের কালিহাতি উপজেলার বাসিন্দা।

এর আগে দুপুরে প্রেস বিফ্রিং করে বিস্তারিত জানান এসপি মুহাম্মদ সাইদুর রহমান খান।

তিনি জানান, গত ২৫ মার্চ রাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাকুড়তিয়া বাজারে গাজী ফেব্রিক্স অ্যান্ড ফ্যাশান ও এম এইচ আর এন্টারপ্রইজ নামে দুটি দোকান থেকে মোবাইল সেট, কাপড়সহ প্রায় অর্ধ কোটি টাকার মালামাল লুট করে আন্তঃজেলা চোর চক্রের একটি দল।

পরে এ ব্যাপারে অভিযোগ দায়ের হলে প্রযুক্তিগত সহায়তা ব্যবহার করে গত ১৯ এপ্রিল গোপালগঞ্জ, বাগেরহাট ও ঢাকার হেমায়েতপুর এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ছয় সদস্যকে পুলিশ গ্রেফতার করে। তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল ও টাকা উদ্ধার করা হয়। পরে গ্রেফতার চোরদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার রাতে সাভার এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের মূলহোতা ফুলচান ওরফে রাজুকে গ্রেফতার করা হয়।

ফুলচান মিয়া বিভিন্ন জেলার গুরুত্বপূর্ণ বাজারে তালা ভেঙ্গে অর্ধশতাধিক চুরি করার কথা স্বীকার করেছেন। তার নামে বিভিন্ন স্থানে একাধিক চুরি, মাদক ও একটি হত্যা মামলা রয়েছে।

তিনি আরো জানান, এ চক্র রাতের সময় ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙ্গে সব মালামাল ট্রাকে করে নিয়ে যেত। তাদের দলে ১০ থেকে ১২ জন সক্রিয় সদস্য রয়েছে। এরমধ্যে আটজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারে চেষ্টা চলছে।






News Room - Click for call