1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

কালীগঞ্জের চন্দ্রপুরে ইউপির পুনঃভোটে বিএনপি নেতা জয়ী

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদের পুনঃভোটে উপজেলা বিএনপি আহবায়ক জাহাঙ্গীর আলম জয়ী হয়েছেন।

গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে রির্টানিং অফিসারের কার্যালয় থেকে এ ফল জানা গেছে।

কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে চন্দ্রপুর ইউনিয়ন পরিষদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান এবং উপজেলা বিএনপির আহ্বায়ক ওই ইউপির বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম মোটরসাইকেল প্রতীকের সমান ভোট পান। দুই প্রার্থী ৮ হাজার ৯৪০ ভোট পেয়ে সমান অবস্থানে থাকায় ফলাফল স্থগিত রাখে নির্বাচন কমিশন।

পরে ওই দুই প্রার্থীর পুনঃভোট গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। সিদ্ধান্ত মোতাবেক মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ করা হয়।

এ নির্বাচনে মোটরসাইকেল প্রতীকে ৯ হাজার ৩৬০ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা বিএনপির আহ্বায়ক ওই ইউপির বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহাবুবুর রহমান পেয়েছেন ৮ হাজার ৬৩৬ ভোট।

এ ইউনিয়নে মোট ভোটার ২৫ হাজার ৭০। এর মধ্যে পুরুষ ১২ হাজার ৫৭৩ ও মহিলা ১২ হাজার ৪৯৭ জন। এ ইউনিয়নে ১১টি কেন্দ্রে ৬৯টি বুথে ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে ৭৩ শতাংশ পড়েছে।

চন্দ্রপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে রির্টানিং অফিসার উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাজ্জাক এ ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD