1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের হাতীবান্ধায় ৭৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ লালমনিরহাটের কালীগঞ্জ থেকে ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র্যা ব-১৩ প্রতিদিন ৩ লাখ যাত্রী মেট্রোরেলে চড়ছেন: ওবায়দুল কাদের তিস্তা প্রকল্পে ভারত সহায়তা করলে আমাদের জন্য ভালো: পররাষ্ট্রমন্ত্রী ভারত হয়ে নেপাল-ভুটানে প্রবেশের দ্বার খুলছে বাংলাদেশ রেলওয়ের আশ্রয়ণের ঘর পেয়ে আপ্লুত, শেখ হাসিনাকে ‘মা’ ডেকে দিলেন দাওয়াত লালমনিরহাটের হাজীগঞ্জে রাসেলের খামারে কোরবানি ঈদের জন্য প্রস্তুত ৩০ গরু ২০ দিনেও খোঁজ মেলেনি লালমনিরহাটে মাদরাসা ছাত্র আলাউদ্দিন – উদ্ধারের দাবিতে পরিবার ও গ্রামবাসির মানববন্ধন নয় অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আভাস লালমনিরহাটের কালীগঞ্জ ও আদিতমারী উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

লালমনিরহাটের পাটগ্রামে মাদকসহ দুইজনকে আটক করেছে র‌্যাব

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৮০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের পাটগ্রামে ৬৪৮ বোতল ফেনসিডিল ও একটি মাইক্রোবাসসহ দু’জনকে আটক করেছে রংপুর-১৩‌ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।  শুক্রবার দুপুরের দিকে বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় র‌্যাব-১৩।

আটককৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার বাদল হাসান জীবন (২৭) ও মানিক দাস (৩৫)।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ২ডিসেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে পাটগ্রাম উপজেলার বাউরা বাজার এলাকায় অভিযান চালানো হয়। সে সময় সন্দেহ হলে একটি মাইক্রোবাসের গতিরোধ করে তল্লাশি করে ৬৪৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। এ ঘটনায় গাড়িতে থাকা ওই দু’জনকে আটক করা হয়।  এসময় মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক দু’জনের নামে পাটগ্রাম থানায় মামলা দায়ের করে তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD