1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

লালমনিরহাটের কালীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু

 লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ১৬০ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বেলতলী গ্রামে ধান মাড়াই করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলম বাদশা (২৬) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বেলতলী গ্রামে নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।আলম বাদশা ওই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, বাড়ির উঠানে ধান মাড়াইয়ের কাজ করছিলেন আলম  বাদশা। এ সময় ধান বাছাই করতে ফ্যানের সুইচের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি বুঝতে পেয়ে পরিবারের সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

এ ঘটনায় কারও কোন অভিযোগ না থাকায় কালীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে। পরে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD