Main Menu

৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামী জামাল গ্রেফতার

৪র্থ শ্রেণীর স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ জামাল শেখ(৩৫) গ্রেফতার।

র‍্যাব-৮,ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শরীফাবাদ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে মুকসুদপুর থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার এজাহার নামীয় পলাতক আসামী মোঃ জামাল শেখ(৩৫)কে আটক করে মাদারীপুর র‍্যাব-৮।

র‍্যাব ঘটনার বিবরণে জানায় ,অভিযুক্ত মোঃ জামাল শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলা এলাকার ৪র্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় উক্ত স্কুল ছাত্রীর আত্মচিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অভিযুক্ত মোঃ জামাল শেখ(৩৫) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চক্ষু ফাঁকি দিয়ে নিজেকে আত্মগোপন করে বেশ কিছু দিন পালিয়ে থাকে। এ সংক্রান্তে ভিকটিমের পরিবার বাদী হয়ে গোপালগঞ্জের মুকসুদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।অভিযুক্ত জামাল শেখকে গ্রেফতারের জন্য র‍্যাবের সহায়তা কামনা করলে।আটককৃত মোঃ জামাল শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খানজাপুর গ্রামের মোঃ রাজু শেখ ছেলে।

কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার দেবাশীষ কর্মকারের নেতৃত্বে ৩০ এপ্রিল রাত তিনটার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার শরীফাবাদ বাজার এলাকা থেকে অভিযুক্ত মোঃ জামাল শেখকে আটক করা হয়। আটককৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে। আটককৃত আসামীকে মুকসুদপুর থানায় হস্তান্তর করা হয়।






News Room - Click for call