1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লালমনিরহাটে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত। লালমনিরহাটে গণমাধ্যমের সাথে কুষ্ঠ বিষয়ক সচেতনতা মূলক সভা। গাইডিং কার্যক্রম সম্প্রসারনের লক্ষ্যে লালমনিরহাটে সেমিনার প্রজ্ঞাপন জারি- ডিজেলে কমলো ৭৫ পয়সা, অকটেনে ৪, পেট্রোলে ৩ টাকা ৭মার্চ উপলক্ষে বঙ্গভবনে আলোচনা সভা লালমনিরহাটে ক্যাবের উদ্যোগে নিরাপদ খাদ্য ও ভোক্তার অধিকার শীর্ষক সেমিনার লালমনিরহাটে জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বাঁশখালীতে সাড়ে তিন হাজার ইয়াবাসহ আটক ৩

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২৭২ বার পড়া হয়েছে

 

চট্টগ্রামের বাঁশখালীতে সড়ে তিন হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে বাঁশখালী থানা পুলিশ পুইঁছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- মোহাম্মদ ইউনুছের ছেলে কিশোরী আখি মনি (১৪), মৃত বেলায়েত হোসেনের ছেলে নুর মোহাম্মদ (৫৫) এবং তার স্ত্রী রাশেদা বেগম প্রকাশ কালা বানু (৪০)। তারা সকলে রামুর ঈদগড় চরপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, শুক্রবার রাতে থানা পুলিশের এসআই আকতার হোছাইনের নেতৃত্বে একদল পুলিশ বাঁশখালীর প্রধান সড়কের সর্বদক্ষিণের পুঁইছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় গাড়িতে তল্লাশি চালিয়ে তাদের আটক করে ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে বাঁশখালী থানায় মামলা করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ পুইঁছড়ি ফুটখালী ব্রিজ এলাকায় অবস্থান নিয়ে তল্লাশি করে সাড়ে ৩ হাজার ইয়াবা উদ্ধার করা তাকে আইনগত প্রক্রিয়া শেষে ও আসামিকে আদালতে সোপর্দ  করা হবে বলে তিনি জানান।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD