1. admin@amaderpotrika.com : admin :
  2. anisurladla71@gmail.com : Anisur :
  3. info.popularhostbd@gmail.com : PopularHostBD :
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোট দিতে একসঙ্গে ঢালিউডের ‘তিন কন্যা’, জানালেন প্রত্যাশা গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর কারাবাসের ২৩ বছরে হারালেন মা-বাবা-সংসার, রেখার আশ্রয় বোনের বাড়িতে লালমনিরহাটে যমুনা টিভির প্রতিষ্ঠাবাষিকী পালিত লালমনিরহাটে জেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন শ্যামল লালমনিরহাটের আদিতমারীতে নিখোজের পরদিন তামাকের ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার লালমনিরহাটের চন্দ্রপুরের বেলতলা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত -আহত-২ লালমনিরহাটে দাঁড়ানো যাত্রীবাহি ট্রেনে ইঞ্জিন লাগাতে গিয়ে ধাক্কা, আহত অর্ধশত যাত্রী লালমনিরহাটের দুর্গাপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক আহত। স্বাধীনতা দিবসে শহীদ পুলিশ সদস্যদের প্রতি স্বরাষ্ট্রমন্ত্রী-আইজিপির শ্রদ্ধা

নারায়ণগঞ্জের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় মনিরুল আলম সেন্টুকে ফরিদপুর সমিতির ফুলের শুভেচ্ছা।

Reporter Name
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৩২৭ বার পড়া হয়েছে

 

বিশেষ প্রতিনিধি,রাহাদ হোসেনঃনারয়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় শাহী মহল্লা ফরিদপুর সমবায় সমিতির কমিটির পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

১৭ জুলাই শুক্রবার সকাল ১০ টায় শাহী মহল্লায় কুতুবপুর ইউনিয়ন বৃহত্তর ফরিদপুর সমিতির লিঃ রেজিঃ১৭৩ কমিটির আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিন তিনবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।

এসময় চেয়ারম্যান সেন্টু বলেন, সমিতির মাধ্যমে বাড়ি করে সবাই মাত্র ৪ লাখ টাকাতেই প্রত্যেক সদস্য একটি করে ফ্লাট পাচ্ছে যা সত্যি অবিশ্বাস্য কিন্তু এটাই বাস্তব কারণ সমিতির মাধ্যমে তারা তাদের সৎ আদর্শ দিয়ে একটি বাড়ি ও প্রতিষ্ঠান নির্মাণ করে থাকে তাদের প্রতি আমার শুভকামনা রইল।আপনাদের দোয়া ও ভালবাসার মধ্যে দিয়েই আমি কুতুবপুরে চেয়ারম্যান তিন তিনবার নির্বাচিত হয়েছি এবং নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি তাই আমার ইউনিয়ন বাসীর কাছে আমি চির কৃতজ্ঞ। আমি কোনদিন চাঁদাবাজ, সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ভূমিদস্যুদের আশ্রয় প্রশ্রয় দেইনি আর কখনো দেবো না। আমাদের এই কুতুবপুর কোন একদিন ধানমন্ডি লেকের পাড় এর মত হবে আর এটা অবিশ্বাসের কিছুই নয় সেখানেও কোন একদিন ধানক্ষেত ছিল আর সেখানে কত উন্নত নারায়ণগঞ্জ-৪ আসন। এই আসনের মাননীয় সংসদ শামীম ওসমান ডিএনডি বাঁধের জন্য এর আগে সাড়ে ৫০০ কোটি টাকার বাজেট এনেছিলেন এবং সেটার কাজ এখনো চলমান রয়েছে আশা করি খুব শীঘ্রই মডেল কুতুবপুরে পরিণত করতে পারব ইনসাআল্লাহ।

এসময় কুতুবপুর ইউনিয়ন বৃহত্তর ফরিদপুর বহুমুখী সমবায় সমিতি লিঃ রেজিঃ নং ১৭৩ এর সভাপতি নুরুল ইসলাম জমাদ্দারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদ ৫ নং মেম্বার আলাউদ্দিন হাওলাদার, ডা.বিএম আনোয়ার হোসেন।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, সমিতির মাধ্যমে টাকা জমিয়ে ফ্লাট পাওয়াটা ভাগ্যের ব্যাপার। সমিতির সদস্যদের মধ্যে যদি সততা থাকে তাহলে অল্প টাকাতেই ফ্লাট পাওয়া যায়। সমিতির সকলকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এর মধ্য দিয়ে আরও একটি সুখবর জানাতে চাই কুতুবপুর বাসীর জন্য এটা আমাদের একটা গর্বের বিষয় আমাদের প্রাণপ্রিয় কুতুবপুর ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত সফল চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি এমন একজন চেয়ারম্যান যিনি এই মহামারী করোনা ভাইরাস এর মধ্যেও নিজের কথা চিন্তা না করে কাজ করে গেছেন তার ইউনিয়নের প্রত্যেকটি মানুষের জন্য এমন একজন চেয়ারম্যান পাওয়া আমাদের ভাগ্যের ব্যাপার আপনারা সবাই চেয়ারম্যান সাহেবের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে সবসময় সুস্থ রাখে।

এসময় আরও উপস্থিত ছিলেন ফরিদপুর সমিতির সহ সভাপতি আব্দুল রাজ্জাক, সেক্রেটারি মোদাচ্ছের হোসেন, কেশিয়ার আশরাফুল,সদস্য ফরিদ আহমেদ, আনোয়ার হোসেন, আব্দুল ওহাব, কামাল হোসেন, আবুল হোসেন প্রমুখ।

সংবাদ টি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved
Design BY POPULAR HOST BD