Main Menu

খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায় সরকার : মোশাররফ

স্টাফ রিপোর্টার: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা বলেই তার জনপ্রিয়তাকে ভয় পেয়ে তাকে কারাবন্দি করে রেখেছে সরকার বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

 

সোমবার (২২ এপ্রিল) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী স্বাধীনতা ফোরাম আয়োজিত প্রতিবাদ সমাবেশে এ মন্তব্য করেন খন্দকার মোশাররফ।

তিনি বলেন, বর্তমান সরকার অবৈধভাবে ষড়যন্ত্র করে খালেদা জিয়ার নামে মিথ্যা মামলা দিয়ে কারাগারে তাকে আটকে রেখেছে। ইচ্ছাকৃতভাবে সরকার তার মামলা দীর্ঘায়িত করছে।

সরকার কেন খালেদা জিয়াকে আটকে রেখেছে বলে প্রশ্ন রেখে খন্দকার মোশাররফ বলেন, খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। তাই এই অনির্বাচিত সরকার তার জনপ্রিয়তাকে ভয় পায়, বিএনপিকে ভয় পায়। দেশের গণতন্ত্রের জন্য লড়াই করেন, এটাই তার দোষ বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপির এই নেতা বলেন, সম্প্রতি আমাদের এক বোন নির্যাতনের স্বীকার হয়ে মারা গেছে। আজকে ব্যাংক খেলাপির হাতে শেয়ার বাজার। দেশের কেউ নিরাপদ নয়। তাই আমাদের গণতন্ত্রকে মুক্ত করতে হবে। দেশনেত্রী খালেদা জিয়াকে আন্দোলন করে মুক্ত করতে হবে।

জাতীয়তাবাদী স্বাধীনতা ফোরামের সভাপতি বিএনপির নেতা আবুল হাসান রহমত উল্লাহ এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরও বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকন প্রমুখ।

সূত্র: দৈনিক অধিকার






News Room - Click for call