Main Menu

বিশ্বকাপের আগে ফর্ম দেখালেন সৌম্য

  ক্রীড়া প্রতিবেদক: চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাটিংয়ে বড় কোনো রানের দেখা পাচ্ছিলেন না জাতীয় দলের নিয়মিত খেলোয়াড় সৌম্য সরকার। শেষ ১০ ইনিংসে তার ব্যাট প্রত্যাশা মোতাবেক কথা বলেনি। এর মধ্যে তার সর্বোচ্চ ইনিংস ৪৩ রানের। যার ফলে তার ব্যাটিং ফর্ম নিয়ে চারদিকে বেশ সমালোচনা হচ্ছে। এবার সেই সমালোচনারই জবাব দিলেন সৌম্য।

রবিবার (২১ এপ্রিল) ডিপিএলের সুপার সিক্সের ম্যাচে স্বরূপে ফিরেছেন সৌম্য। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে শুরু থেকে ব্যাট হাতে দাপট দেখিয়ে তুলে নিয়েছেন সেঞ্চুরি। তাতে তার দল আবাহনী লিমিটেডও পেয়ে গেছে বড় স্কোরের ভিত।

আবাহনীর হয়ে ওপেনিংয়ে নামেন সৌম্য। জহুরুল ইসলামকে নিয়ে শুরু থেকেই এ বাঁহাতি ঝড় তোলেন। এক পর্যায়ে সাতক্ষীরার এ ক্রিকেটার ৩৯ বলে এবারের প্রিমিয়ারে প্রথম হাফ সেঞ্চুরির দেখা পান। সে সময় তিনি ৮টি চার ও ১টি ছয় হাঁকান। এরপর সৌম্যর ব্যাট প্রতিপক্ষ বোলারদের বিপক্ষে আরো চড়াও হয়। তাইতো মাত্র ৭১ বলে ১৪ চার ও ২ ছয়ে সেঞ্চুরি তুলে নিয়ে আনন্দে মাতেন সৌম্য। শেষ পর্যন্ত ৭৯ বলে ১০৬ রান ফিরেছেন তিনি।

সৌম্যর পাশাপাশি এদিন আক্রমণাত্মক ছিলেন জহুরুলও। তিনি ৮৩ বলে ৭৫ রান করেন। এছাড়া ব্যক্তিগত অর্ধশত রান করেছেন মোহাম্মাদ মিঠুন (৬৪), সাব্বির রহমান (৩৩)। আর নাজমুল হোসেন শান্ত করেন ২৪ রান।

শেষ পর্যন্ত ৫০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ৩৭৭ রান করেছে আবাহনী।






News Room - Click for call