Main Menu

নড়াইলে ধর্ষণ ও নির্যাতন রুখতে শিক্ষার্থীদের মানববন্ধন

এস,কে সুজয় ,নড়াইল প্রতিনিধি: শান্তিময় সমাজ গড়তে, ধর্ষণ হবে রুখতে”; “ধর্ষিত নারী কারো মা বা বোন”, তাদেরকে যোগ্য মর্যাদা দিন”; “নারী ও কন্যা শিশুর প্রতি বৈষম্য দূর করতে হবে”- এমন শ্লোগান হাতে নিয়ে নুসরাতসহ সকল ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে নড়াইলে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় একটি বে-সরকারি সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) নড়াইল জেলা শাখার এর আয়োজনে নড়াইল শহরের শিবশংকর মাধ্যমিক বিদ্যালয় সামনে নড়াইল-ঢাকা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে জেলা প্রশাসক আনজুমান আরার নিকট স্মারক লিপি প্রদান করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি আসলাম খান লুলু, শিবশংকর মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার বিশ্বাস, ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) এর নড়াইল জেলা শাখার সভাপতি মোঃ রানা ম্যোল্যা, ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) এর স্বেচ্ছা সেবক মোঃ মুসাব্বির হোসেন মুরাদসহ অনেকে।
বক্তারা বাংলাদেশের সকল শিশুর পক্ষ থেকে দেশে নুসরাতসহ অন্যান্য শিশু ধর্ষণ ও নির্যাতন বন্ধের জন্য জড়িত ব্যক্তিদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত ব্যাবস্থা গ্রহনের দাবি জানান। মানববন্ধনে ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) নড়াইল জেলা শাখার কর্মকর্তাগণ, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।





News Room - Click for call