Main Menu

চট্টগ্রামের ফটিকছড়িতে সাংবাদিকের পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

চট্টগ্রাম প্রতিনিধি:  চট্টগ্রামের  ফটিকছড়ি উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের দুর্নীতির সংবাদ প্রকাশ করায় দৈনিক আজাদী পত্রিকার ফটিকছড়ি প্রতিনিধি এস এম আকাশের উপর হামলা চালিয়ে তার পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। এ সময় তারা আকাশকে এলোপাথারি কুপিয়ে আহত করে।

মঙ্গলবার রাতে তার ওপর হামলা করা হয়। গুরুতর আহত এস এম আকাশ বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত এক দুর্বৃত্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

আহত আকাশ অভিযোগ করে বলেন, দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশের জের ধরে ফটিকছড়ি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আবু তৈয়বের অনুসারীরা রাতে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় তার উপর হামলা চালায়। ফটিকছড়ির আজাদী বাজার থেকে বাড়ি যাওয়ার সময় ৮-৯ জন মুখোশ পরিহিত সশস্ত্র দুর্বৃত্ত হামলা চালায়। আকাশের চিৎকারে বাজারের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। এই হামলায় আকাশের একটি পা ভেঙে গেছে।

হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে ফটিকছড়ি থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান জানান, এ ঘটনায় নঈমুদ্দিন নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তিনি যাদের নাম বলেছেন, তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।






News Room - Click for call