Main Menu

মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচার দাবিতে গোপালগঞ্জে মানববন্ধন

মোঃ আজমানুর রহমান, গোপালগঞ্জ:

আজ ১৭ই এপ্রিল ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে অগ্নিদগ্ধ করে পুড়িয়ে হত্যা করার প্রতিবাদে ও হত্যাকারীদের বিচার দাবিতে গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসার সামনে বাজার রোডে গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসা ও গোপালগঞ্জ মহিলা মডেল কামিল মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষক- কর্মচারীদের আয়োজনে মানববন্ধন করা হয়েছে।

‘অপরাধীর পরিচয় শুধুই অপরাধী’ প্রতিপাদ্যকে সামনে রেখে মানববন্ধনে নৃশংস এ হত্যাকারে সঙ্গে জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিক্ষার্থী ও শিক্ষকেরা।

এ মানবন্ধনে গোপালগঞ্জ ছালেহিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষআবু সাঈদ মোঃআবদুল্লার নেতৃত্বে অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন,‘স্বাধীন বাংলাদেশের নাগরিক হয়েও বিচার নিয়ে আমরা আশংঙ্কা থাকি। অপরাধীদের বিচার হোক, দৃষ্টান্তমূলক শাস্তি হোক; এটাই আমাদের একমাত্র দাবি।’

মানববন্ধনে নারীর প্রতি নিপীড়নরোধে ইসলামের মূল্যবোধ জাগ্রতসহ ধর্মীয় মূল্যবোধ বৃদ্ধির চেষ্টা, নারী নির্যাতনের বিরুদ্ধে কঠোর আইন প্রণয়ন, ধর্ষণের শাস্তির বিধান মৃত্যুদন্ড ও ধর্ষণ মামলা পরিচালনার জন্য আলাদা আদালত গঠনসহ বেশকিছু দাবি উত্থাপন করা হয় এবং শিক্ষার্থীরা তাদের বোন নুসরাত জাহান রাফি হত্যার দ্রুত বিচারের দাবী জানান।






News Room - Click for call