Main Menu

বর্তমান সরকার শিক্ষার মান উন্নয়নে বিশ্বসী সাভারে…ত্রান প্রতিমন্ত্রী

মো.মাইনুল ইসলাম: সাভার বিরুলিয়া উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ২০১৯ইং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মঞ্জুরুল আলম রাজিব চেয়ারম্যান সাভার উপজেলা পরিষদ, মিসেস হাসিনা দৌলা সভাপতি সাভার উপজেলা আওয়ামী লীগ, মো.আমিরুল হাসান কামাল সিনিয়র সহ সভাপতি সাভার উপজেলা আ.লীগ তাবশিরা ইয়াসমিন লিজা উপজেলা শিক্ষা অফিসার ও ডা.ফরিদা ইয়াসমিন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য মন্ত্রী বলেনঃ শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়তে শিক্ষার মান উন্নয়নে এ সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আগামী দিনের অগ্রযাত্রায় দেশ এগিয়ে নিয়ে যেতে হলে শিক্ষার মান উন্নয়নে সবাইকে একসাথে কাজ করতে হবে। মন্ত্রী আরো বলেনঃ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন শিক্ষাবন্দব তিনি শিক্ষা মান উন্নয়নে এবং দেশের প্রতিটি বিদ্যালয়ের উন্নয়নমুখী কর্মকাণ্ডে বিশ্বাসী এসময় অত্র উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে তিন কোটি বিশ লক্ষ ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এককোটি বিরানব্বই লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।

শত বছরের ঐতিহ্যবাহী বিরুলিয়া উচ্চ বিদ্যালয় ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারো আয়োজন করা হয় বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ২০১৯ইং বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাইদুর রহমান সুজন চেয়ারম্যান বিরুলিয়া ইউনিয়ন পরিষদ ও সভাপতি ম্যানেজিং কমিটি বিরুলিয়া উচ্চ বিদ্যালয় এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথির কাছ থেকে পুরস্কার গ্রহন করেন বিজয়ী শিক্ষার্থীরা।

অনুষ্টানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বিরুলিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো.সুমন মো.মোশারফ হোসেন মো.নাজিমুদ্দিন মিয়া ও সীদাম সাহা এবং বিরুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আপেল দেওয়ান সহ সভাপতি সুমন মিয়া জিয়াসমিন আক্তার বাবু দিলীপ সাহা রীনা আক্তার মোঃ ফইজুদ্দিন খাঁন ডলি সামাদ নার্গিস আক্তার এবং প্রধান শিক্ষক ডলি রানী ঘোষ রায় ও বিরুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিন তরফদার ও উভয় বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ।






News Room - Click for call