Main Menu

জনতার এমপি নিক্সন চৌধুরী

মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি। যিনি আজন্ম আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধুর অনুসারী। বঙ্গবন্ধু শেখ মুজিব যার রাজনৈতিক আদর্শ। বহুমুখী প্রতিভার অধিকারী নিক্সন চৌধুরী একাধারে একজন রাজনীতিক, সমাজসেবক ও শিক্ষানুরাগী। তিনি একজন স্বনামখ্যাত মানুষ।

তিনি সদা কর্মচঞ্চল, মানবদরদি ও দানশীল ব্যক্তিত্ব। সততা ও নিষ্ঠার মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছেন যদি কেউ এমন কোনো আদর্শবান রাজনীতিবিদ কিংবা সমাজসেবীর নাম বলতে চান তাহলে নিঃসন্দেহে তার নাম বলতে হবে। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে সাহায্যের হাত বাড়ানো এবং অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসার বিরল দৃষ্টান্ত স্থাপন করে একজন জনগণের এমপি হিসেবে ব্যাপক সুনাম অর্জন করেছেন। অসম্ভব মেধা, প্রচণ্ড আত্মবিশ্বাস ও সময়োপযোগী কর্মোদ্যগের মাধ্যমে তিনি সমাজে প্রতিষ্ঠিত হয়েছেন।
স্বতন্ত্র ভাবে একাধিকবার সংসদ সদস্য নির্বাচিত হলেও নিক্সন চৌধুরী আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ। তিনি দলের ক্রান্তিকালে শেখ হাসিনার প্রতিটি নির্দেশ পালনের মাধ্যমে ফরিদপুরে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে চেষ্টা করছেন।
দেশে করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর থেকে তিনি লড়েছেন নিজ জেলার মানুষের জন্য। অসহায়দের সহায়তা থেকে শুরু করে চিকিৎসক-সাংবাদিক ও কৃষকদের পাশে দাঁড়িয়েছেন। তার কার্যক্রমে এলাকার মানুষ যেমন খুশি, তেমনি জনপ্রতিনিধিদের রোলমডেল হিসেবে সারাদেশের মানুষের কাছে প্রশংসিত হয়েছেন তিনি।

ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন বলেন, ফরিদপুর-৪ আসনের নেতাকর্মীদের ও সাধারণ জনগণের কাছে তিনি একজন মানবিক নেতা হিসেবে খ্যাতি অর্জন করেছেন। আপনারা সকলে নিক্সন চৌধুরী এমপির জন্য মহান আল্লাহ তাআলার দরবারে দুই হাত তুলে দোয়া করবেন তিনি যেন সারাজীবন এইভাবে জনগণের পাশে থেকে সেবা করে যেতে পারেন। তিনি জনপ্রিয় ও জনন্দিত নেতা। কোনো অপশক্তি তার ক্ষতি করতে পারবে না। জনতার এমপি নিক্সন চৌধুরীর বিজয় নিশ্চিত।

সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, নিক্সন চৌধুরীর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল রাজনৈতিক ফায়দা লুটতে অপপ্রচার করছে। রাজনীতিতে প্রতিহিংসা নয়, প্রতিযোগীতা চাই। আমরা সদরপুরবাসী ঐক্যবদ্ধভাবে নিক্সন চৌধুরীর পাশে আছি। তাকে ষড়যন্ত্র করে প্রতিহত করা সম্ভব নয়।






News Room - Click for call