Main Menu

স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি হলেন গোপালগঞ্জের গাজী মেজবাউল হোসেন সাচ্চু

গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি নির্বাচিত করা হয়েছে। সোমবার বিকালে এই কমিটি ঘোষণা হয়।

জননেত্রী শেখ হাসিনা বিশ্বস্ত ভ্যানগার্ড গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে এ দায়িত্ব দেওয়ায় দেওয়ায় বেজায় খুশি সারা দেশের আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, ক্লিন ইমেজের অধিকারী গাজী মেজবাউল হোসেন সাচ্চু সারা দেশে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। ইতিমধ্যে তিনি রাজনৈতিক, অরাজনৈতিক, গরিব, দু:খিদের মন জয় করতে পেরেছেন।

গাজী মেজবাউল হোসেন সাচ্চু বিগত দিনে দেশবাসীকে জামাত শিবিরের তান্ডব থেকে রক্ষা করতে তার কর্মীদের নিয়ে সব সময় রাজপথে বলিষ্ঠ ছিলেন। ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ ও আওয়ামী লীগের তরুণ নেতাকর্মীরা গাজী মেজবাউল হোসেন সাচ্চুকে তাদের রাজনৈতিক আইডল হিসেবে দেখেন। তিনি দিন রাত সব সময় নেতা কর্মীদের বিপদে ছুটে যান।

এক প্রতিক্রিয়ায় কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়েরুজ্জামান খায়ের বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সোনালী অর্জন, সাবেক কিংবদন্তি ছাত্রনেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন গাজী মেজবাউল হোসেন সাচ্চু ভাইকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি নির্বাচিত করায় জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন।






News Room - Click for call