Main Menu

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে সংবাদ সম্মেলন করেছে কোটালীপাড়া ছাত্রলীগ ।

আজ মঙ্গলবার উপজেলা আওয়ামীলীগ কার্যলয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম।

তিনি বলেন, গত ২৭ আগষ্ট ফেসবুকে রাজাকার দালাল লিষ্টে নাম থাকা কোটালীপাড়া উপজেলা রতাল গ্রামের বাসিন্দা আব্দুল কাদের মিয়াকে রাজাকার দালাল বলে একটি পোষ্ট দেয়।

এই পোষ্টে ক্ষিপ্ত হয়ে আব্দুল কাদেরের ছেলে গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় যুগ্ম সচিব মো: শওকত আলী বাদী হয়ে পহেলা সেপ্টেম্বর ঢাকার বিজ্ঞ সাইবার ট্রাইবুনালে কোটালীপাড়া পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন ও সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামিরসহ ১৩ ছাত্রলীগ নেতা কর্মীর নামে একটি মিথ্যা মামলা দায়ের করেন। ছাত্রলীগের নামে এই মিথ্যা মামলা প্রত্যাহারে জন্য প্রধানমন্ত্রীর হস্তেক্ষেপ কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলার ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি রাসেল শেখ, পৌর সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন,সাধারণ সম্পাদক আলিউজ্জামান জামির,সহ-সভাপতি সাজ্জাদ সুমন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কোটালীপাড়া শাখার সভাপতি ফজলুর রহমান দীপু , সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কোটালীপাড়া শাখার সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা।






News Room - Click for call