Main Menu

মুহসিন কলেজ ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরন

সরকারি হাজী মুহাম্মদ মুহসিন কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে কলেজে ভর্তিচ্ছু ২০২০-২১ শিক্ষাবর্ষের গরীব অসহায় শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও কলেজে ভর্তি ফরম বিতরন করা হয়।

প্রতিদিন সকাল থেকে শুরু করে কলেজ চলাকালীন সময় পর্যন্ত এই মাস্ক ও ভর্তি ফরম সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিতরন করছে খালিশপুর থানা ছাত্রলীগসহ কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ ছাড়াও কলেজে ভর্তিচ্ছু ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিভিন্ন সমস্যা সমাধানে সাধ্যমত চেষ্টা করছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। ছাত্রলীগ নেতা-কর্মীদের এ মহতি উদ্যোগ দেখে সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ মানুষসহ ভর্তিচ্ছু শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে মাস্ক ও কলেজে ভর্তি ফরম বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খালিশপুর থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ আশিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম, মোঃ মিলন শেখ, মহানগর ছাত্রলীগ নেতা শেখ ইমন, ওবায়দুর রহমান, খালিশপুর থানা ছাত্রলীগের সহ-সম্পাদক মোঃ আনিছুর রহমান, প্রচার সম্পাদক অহিদুজ্জামান। এ ছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা অনিক সরদার, হাসিব, জসিম, বদিউর, সজিব, সাইফুল, প্লাবন, আফজাল প্রমুখ।






News Room - Click for call