Main Menu

ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতির প্রথম নির্বাচন অনুষ্ঠিত

পল্লবী ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমবায় সমিতির প্রথমবারের মতো নির্বাচন (২০২০) অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাজধানীর মিরপুর ১১ নম্বর ভাসানী মোড়, ব্লক-এ, এভিনিউ-৩, রোড-১৫, বাড়ি- ৯ এর সমিতি অফিসে সকাল ১০টা থেকে শুরু হয়ে বিকাল ৬টা পর্যন্ত নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো।

জানা যায়, ২০১৬ সালে কয়েকজন বন্ধুদের নিয়ে গড়ে ওঠে ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতি। বর্তমানে এই সমিতির সদস্য সংখ্যা ১১০ জন। এবারের নির্বাচনে মোট ৬৮ জন ভোটার ভোট প্রদান করেছেন।

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী পদের জন্য নির্বাচনে লড়ছেন শেখ মোহাম্মদ আলি আড্ডু ( ফুটবল মার্কা), মাসুদা আক্তার পাপ্পু (ব্যাডমিন্টন মার্কা), রাজ আহমেদ ভলু (ক্রিকেট বল মার্কা), সালাউদ্দিন দেওয়ান বাবু (ব্যাট মার্কা), মো. পারভেজ মোল্লা (স্ট্যম্প মার্কা)।

প্রত্যেক প্রার্থী সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন। একজন ভোটার একটি পদের জন্য একজন প্রার্থীকেই ভোট দিয়েছেন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য ও নির্বাচনী প্রার্থী শেখ মোহাম্মদ আলি আড্ডু বলেন, আমাদের এই সমিতি ২০১৬ সালে বন্ধুদের নিয়ে শুরু করি। এই সংগঠনে কোন বহিরাগত ব্যক্তি সদস্য হতে পারেনা।যাদের সাথে আমাদের দীর্ঘদিনের বন্ধুত্ব ও সর্বনিম্ন পাঁচ বছরের সম্পর্ক তারাই হতে পারেন সংগঠনের সদস্য।

তিনি বলেন, এবার প্রথম আমাদের সংগঠনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের পক্ষ থেকে সব সময় দরিদ্র দুঃখী মানুষের জন্য কাজ করা হচ্ছে। মহামারী করোনা ভাইরাসের মাঝে দরিদ্র মানুষের জন্য সাহায্য ও খাবার বিতরণ করা হয়েছে। আগামীতেও আমাদের সংগঠনের পক্ষ থেকে গরীব- দুঃখী মানুষের জন্য কাজ করে যাবে। আমরা এবার ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি সমিতির সকল সদস্যদের জন্য আবাসন প্রকল্পের ব্যবস্থা করবো বলে জানান শেখ মোহাম্মদ আলী আড্ডু।

এবারে অনুষ্ঠিত হওয়া নির্বাচনে শেখ মোহাম্মদ আলী আড্ডু ৬৮ ভোট পেয়ে সমিতির সভাপতি নির্বাচিত হন। অন্যদিকে ২৭ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ পারভেজ মোল্লা। পারভেজ নির্বাচিত হওয়ায় সকল সদস্যদের মাঝে আনন্দের কলরব সৃষ্টি হয়।সদস্যরা তাদেরকে সভাপতি সাধারণ সম্পাদক হিসেবে পেয়ে আনন্দ শ্লোগান ও আতশ বাজিও করেছে। শেখ মোহাম্মদ আলী আড্ডু সকল সদস্যদের এই রায় আমাকে আনন্দিত করেছে। আমি সব সময় এই সমিতির সদস্যদের এই রায়ের মূল্যায়ন করবো। তাদের জন্য সমিতির পক্ষ থেকে আবাসন ব্যবস্থা ও সমিতির সকল প্রকার উন্নয়নের জন্য সর্বদা চেষ্টা করে যাবো।






News Room - Click for call