Main Menu

কালকিনিতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন

মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে ৫ শতাধিক এলাকাবাসী। সোমবার দুপুরে বাঁশগাড়ি ইউনিয়নের খাশেরহাট- মালেরহাট সড়কের আউলিয়ার চরে এ মানববন্ধন করা হয়।

জানা যায়, হত্যা মামলা ও হত্যা চেষ্টা মামলায় চেয়ারম্যানকে গ্রেপ্তার করায় বর্তমানে সে জেল হাজতে রয়েছে। তার মুক্তির দাবিতে এ মানববন্ধন হয়। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। তারা মানববন্ধনে তারা জানান, চেয়ারম্যানকে শুধু শুধু ডেকে নিয়ে হাজতে দিয়েছে। চেয়ারম্যান এলাকায় না থাকায় এলাকাবাসী নির্যাতিত হচ্ছে। আমরা সুমন চেয়ারম্যানের মুক্তি চাই। চেয়ারম্যান এলাকায় থাকলে আমাদের অসহায় অবস্থায় থাকতে হতো না। নদী ভাঙ্গনের সময় সে অনেক কিছু দিয়ে সহযোগীতা করেছে। আর বাহিরে থাকলে এখনও আমাদের সহযোগীতা করতো।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ বদরুল আলম মোল্লা জানান, আমরা জানি বাশগাড়ি এলাকায় সুমনের পক্ষের লোকজন মানববন্ধন করেছে অপরদিকে সুমন চেয়ারম্যানের ফাসির দাবীতেও এলাকার লোক রাস্তায় দাড়িয়ে আন্দোলন করেন। চেয়ারম্যারে বিরুদ্ধে যে মামলা সেটা আদালতে রয়েছে। আদালতই সিদ্ধান্ত নিবে তাকে মুক্তি দিবে না সাজা দিবে? তবে আমরা চেস্টা করছি এলাকায় যাতে কোন প্রকার আইন-শৃঙ্গলা ভঙ্গ না হয়।






News Room - Click for call