Main Menu

শেখ হাসিনাকে হত্যা করে রাজত্ব করতে চেয়েছিল বিএনপি: রাজৈরে শাজাহান খান

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ (রাজৈর-সদর) আসনের এমপি শাজাহান খান বলেছেন, বঙ্গবন্ধু হত্যার ঘটনা ধামাচাপা দিতে শেখ হাসিনাকে ১৯ বার হত্যার চেষ্টা করে বিএনপি ব্যর্থ হয়েছে। ১৫ আগষ্ট, ২১ আগষ্ট ও ৩ নভেম্বরের হত্যা ঘটনার মুল নায়ক জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমান। যদি তাকে হত্যা করতে পারতো তাহলে কোন হত্যাকান্ডের বিচার হতো না।

আজ (২৪ আগষ্ট) সোমবার দুপুরে মাদারীপুরের রাজৈর উপজেলা ছাত্রলীগের একাংশের আয়োজনে সরকারি রাজৈর কলেজ কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, আগষ্ট এলেই হত্যাযজ্ঞে মাততো বিএনপি। কারণ জামাতশিবির, যুদ্ধাপরাধী, রাজাকার, আলবদর, পাকিস্তানি দালালরা এদেশে রাজত্ব করতে চেয়েছিল।

এসময় উপস্থিত ছিলেন, মাদারীপুর পৌর আ.লীগের সাধারণ সম্পাদক ও এমপি’র রাজৈর প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, রাজৈর ইউএনও সোহানা নাসরিন, ওসি শেখ সাদী, পৌর আ.লীগের আহবায়ক মতিউর রহমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহাবুদ্দিন সাহা, সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবী, জেলা পরিষদ সদস্য নূর জাহান পারুল, রাজৈর পৌর আ.লীগের যুগ্ম-আহবায়ক গোপা শারমিন, উপজেলা যুবলীগের আহবায়ক রেদওয়ানুল হক রিজন, উপজেলা ছাত্রলীগ নেতা হাসিবুল হাসান পিয়াল ও আজিজুল হাসান রুবাই প্রমুখ।






News Room - Click for call