Main Menu

জিএমপি’র কাশিমপুর থানায় কুখ্যাত মাদক ব্যবসায়ী আরফান আলী গ্রেফতার

গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) এর নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবে খোদা’র নের্তৃত্বে সোমবার (১৭ আগষ্ট) রাতে কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই দিপঙ্কর রায় (সেকেন্ড অফিসার) সঙ্গীয় ফোর্স সহ অত্র থানার লতিফপুর দক্ষিনপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক, খুন, অস্ত্র, মারামারী সহ ১৩ মামলার আসামী কুখ্যাত মাদক ব্যবসায়ী আরফান আলী দেওয়ান’কে গ্রেফতার করেন।

মাদক ব্যবসায়ী আরফান আলী ওরফে আরফান দেওয়ান (৪৫) গাজীপুর মহানগর কাশিমপুর থানা এলাকার লতিফপুর গ্রামের রফিকুল ইসলাম (রফিক) দেওয়ান ওরফে রমিজ দেওয়ান ওরফে নবা দেওয়ান এর ছেলে। তার দেহ তল্লাশী করে ৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আরফান ১০ টি মাদক মামলা, একটি হত্যা মামলা, একটি অস্ত্র মামলা, একটি মারামারী মামলাসহ মোট ১৩ টি মামলার আসামী। এরমধ্যে ৪ টি মামলার দীর্ঘদিন যাবৎ ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

তার বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে মঙ্গলবার (১৮ আগষ্ট) বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।






News Room - Click for call