Main Menu

রাজৈরে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে কেন্দ্রীয় ছাত্রলীগের খাদ্য সামগ্রী বিতরন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে মাদারীপুর জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় ও রাজৈর উপজেলা, পৌরসভা এবং রাজৈর সরকারী কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত তিনশত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার সারাদিন উপজেলার চরমস্তফাপুর, পাঠানকান্দি, শাখারপাড় কালিবাড়ি ঘাট, লুন্দি মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অস্থায়ী আশ্রয় কেন্দ্রে ও পাইকপাড়া এলাকার ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে চাল, ডাল, তেলসহ ১৫কেজি ওজনের একটি করে প্যাকেট দেয়। এছাড়া স্বাস্থ্যবিধি ঠিক রাখতে পানি পরিস্কারকরন ট্যাবলেট দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরুল হাসান নিশু, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সাকিল ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক খালিদ হাসান রবিন, উপ-মানব সম্পদ বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন, সদস্য রাফছান পরশ, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, সাধারন সম্পাদক বায়েজিদ হাওলাদার, রাজৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান মুকিম, সাধারন সম্পাদক সবুজ আকন, সহ-সভাপতি রাকিবুল ইসলাম নিরব, সহ-সভাপতি বদরুজ্জামান, সহ-সভাপতি শাহিন আহমেদ, রাজৈর পৌরসভা ছাত্রলীগের সভাপতি ইমরান আকন, সাধারন সম্পাদক সাকিব চৌধুরী ও রাজৈর সরকারী কলেজ ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ প্রমুখ।






News Room - Click for call