Main Menu

জিএমপি’র কাশিমপুর থানায় ইয়াবাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

গাজীপুর মেট্রােপলিটন পুলিশ (জিএমপি) এর সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আনোয়ার হোসেন, পিপিএম (বার), বিপিএম (বার) মহোদয়ের নির্দেশনায় কাশিমপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবে খোদা’র নের্তৃত্বে গত ৫ আগষ্ট (বুধবার) রাতে কাশিমপুর থানার চৌকস পুলিশ অফিসার এসআই মোঃ কামরুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ থানার পশ্চিম এনায়েতপুর এলাকায় অভিযান চালিয়ে ২২ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক কারবারী’কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত মাদক কারবারীরা হলো, চাঁদপুর জেলার হাইমচর থানা এলাকার গাজীনগর গ্রামের শফিক সরদার এর ছেলে মোঃ আল আমিন (২৫)। তার দেহ তল্লাশি করে ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। সে গাজীপুর মহানগর কাশিমপুর থানা বারেন্ডা মোল্লা মার্কেট আসমার বাড়ীতে ভাড়াটিয়া বাসায় বসবাস করে।

অপরজন গাজীপুর মহানগর কাশিমপুর থানার বারেন্ডা পশ্চিমপাড়া বন্দর আলীর ডাঙ্গা এলাকার মৃত হাসেন সরদার এর ছেলে মোঃ রাজু আহম্মেদ (৩৭)। তার দেহ তল্লাশি করে ১২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে কাশিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করে ০৬ আগষ্ট (বৃহস্পতিবার) বিজ্ঞ আদালতে প্রেরণ করেন কাশিমপুর থানা পুলিশ।






News Room - Click for call