Main Menu

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ শেখ সেলিমের পক্ষে গোপালগঞ্জ পৌরবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন বাবুল আক্তার বাবলা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, মা, মাটিও গণমানুষের দল, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, গোপালগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, শেখ হাসিনা সহ গোপালগঞ্জ-২ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য, মাটি ও মানুষের নেতা ড.শেখ ফজলুল করিম সেলিমের পক্ষে গোপালগঞ্জ পৌরবাসীকে পবিত্র ঈদ-উল-আজহা -এর শুভেচ্ছা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, পরোপকারী ও মানবিক গুণাবলী ব্যক্তিত্ব সম্পন্ন একজন সাধারন মানুষ, বাবুল আক্তার বাবলা।

বাবুল আক্তার বাবলা বলেন, আমরা যে যেখানেই থাকি না কেনো, আমাদের পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশী সহ সকলে মিলেমিশে একে অন্যের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে, সেদিকে আমরা খেয়াল রাখবো। সমাজে আপনারা যারা সচ্ছল ব্যক্তি আছেন। আপনাদের কাছে অনুরোধ পাশের মানুষটির দিকে একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন। আমরা যেন সকলে মিলেমিশে ঈদের আনন্দের অংশীদার হতে পারি।

বৈশ্বিক করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে এবারে হয়তো গত বছরের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ হৈ হুল্লোড় মাঝে উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা সকলে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেব। সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি সহ সকল নিয়ম কানুন মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলবো। আমরা সমাজ ছাড়া চলতে পারি না। একটি শান্তিপূর্ণ ও সহনশীল সমাজ বিনির্মাণে ধৈর্য্য, ত্যাগ ও সহনশীলতা অপরিহার্য।

পবিত্র ঈদ-উল আযহা আমাদের সেই শিক্ষা দেয়। পবিত্র ঈদ-উল-আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। পবিত্র ঈদ-উল-আযহা মুসলিম জাতির ঐক্য, সংহতি ও ভ্রাতৃত্ববোধকে আরো সুসংহত করবে বলে আমার বিশ্বাস। ঈদ-উল-আযহা সবার জন্য আনন্দময় ও কল্যাণকর হোক !! ঈদ মোবারক !!






News Room - Click for call