Main Menu

রাকিবুজ্জামানের উপহারে ঈদ আনন্দে প্রতিবন্ধী পরিবার

রুবেল,সাম্মি,জাহাঙ্গীর ও মৌলভী হায়দার আলী সহ বিভিন্নজনের সহায়তায় পাশে দাঁড়ানো এবং করোনা আক্রান্ত, করোনা বিজয়ী ও লকডাউনে থাকা বিভিন্ন পরিবারে উপহার ও ঈদ উপহার সামগ্রী প্রেরণের ধারবাহিকতায় এবার প্রতিবন্ধী শিল্পী পরিবারে ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন রাকিবুজ্জামান আহমেদ। শিক্ষাবিদ,ক্রীড়াবিদ, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রাকিবুজ্জামান আহমেদ কালীগঞ্জ উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সমাজ কল্যাণমন্ত্রী ও লালমনিরহাট-২ আসনের সাংসদ আলহাজ্ব নুুরুজ্জামান আহমেদ এঁর একমাত্র পুত্র।

বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রামে দৃষ্টি প্রতিবন্ধী কণ্ঠশিল্পী শ্যামলী আক্তার জবা ও তাঁর স্বামী শারীরিক প্রতিবন্ধী কণ্ঠশিল্পী আপন হোসেন দুলাল এবং তাঁদের একমাত্র দৃষ্টি প্রতিবন্ধী শিশু সন্তান সিনহার হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন উপজেলা যুবলীগ সভাপতি উপাধ্যক্ষ রেফাজ রাঙ্গা, প্রভাষক মনিরুল ইসলাম কাঞ্চণ,মোস্তাফিজার রহমান মিলন ও যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় এনটিভির সিনিয়র রিপোর্টার একেএম মঈনুল হক,কালীগঞ্জ প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম হেলাল,কালীগঞ্জ উপজেলা সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক সবুজ আলী আপন সহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মীগণ সেখানে উপস্থিত ছিলেন। নিজবাড়ীতেই আকর্স্মিক ঈদ উপহার পেয়ে সেখানে অনুষ্ঠিত লাইভে আবেগ আপ্লুত হয়ে পড়েন শ্যামলী ও দুলাল সহ প্রতিবেশীরা।
উল্লেখ্য এর আগে এই প্রতিবন্ধী শিল্পীদের নিয়ে কালীগঞ্জ প্রেসক্লাবে লাইভ অনুষ্ঠানের আয়োজন করে রংপুর অনলাইন স্কুল এবং শ্যামলীকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছিল দৈনিক লাখোকন্ঠ।






News Room - Click for call