Main Menu

বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মানবিক কর্মকর্তা সেফাউর রহমান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ছেলে, প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা ও ডিজিটাল বাংলাদেশের প্রবক্তা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন মানবিক কর্মকর্তা মোঃ সেফাউর রহমান।

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মানবিক কর্মকর্তা, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার ডিসি ফুড মোঃ সেফাউর রহমান তাঁর শুভেচ্ছা বার্তায় বলেন, ”বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয় যুক্তরাষ্ট্রের বিখ্যাত দ্য ইউনিভার্সিটি অব টেক্সাস অ্যাট আর্লিংটন থেকে কম্পিউটার বিজ্ঞানে স্নাতক এবং হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে লোক প্রশাসন বিষয়ে কৃতিত্বের সাথে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করে তরুণ এই বিশ্বনেতা মেধা এবং মননে বিশ্ববাসীর কাছে ইতিমধ্যেই দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাঁর নেতৃত্ব ও মেধার কারণে তাকে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম ২৫০ বিশ্ব ইয়ং নেতার একজন হিসেবে নির্বাচিত করেছে।”

শুভেচ্ছা বার্তায় সেফাউর রহমান আরও বলেন, “বর্তমান ডিজিটাল বাংলাদেশের সুফলের কৃতিত্ব সজীব ওয়াজেদ জয়ের।২০০৮ সালের জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল বাংলাদেশ ধারণা টি জয়েরই তৈরি।দেশ গঠনে তরুণদের মতামত, পরামর্শ শুনতে তিনিই প্রথম তরুণদের সঙ্গে সরাসরি আলোচনায় বসেন। বর্তমানে তরুণ ও শিক্ষিত জনগোষ্ঠীর সাথে সরকারের আন্তঃসম্পর্ক উন্নয়নে জয়ের ভুমিকা সবচেয়ে বেশি।তিনি এমন একজন ব্যক্তিত্ব যার এগিয়ে যাওয়ার শেষ নেই, স্বপ্নের সীমানা নেই।

বাঙালির স্বপ্ন যাত্রার কান্ডারীর আগামী হোক আরও দুর্বার। অদম্য বাংলাদেশ। শুভ জন্মদিন আগামীর বাংলাদেশের প্রতিচ্ছবি সজীব ওয়াজেদ জয়।”

উল্লেখ্য; ১৯৭১ সালের ২৭ জুলাই ঢাকায় পরমাণুবিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়া ও শেখ হাসিনা দম্পতির ঘর আলো করে পৃথিবীতে আসেন সজীব ওয়াজেদ জয়।
আজ ৫০ বছরে পা রাখলেন সজীব ওয়াজেদ জয়।






News Room - Click for call