Main Menu

প্রধানমন্ত্রীর নির্দেশনায় মাদারীপুরে ড. সেলিনা আখতার এর ত্রান সহায়তা

প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে মহামারি করোনা ও বন্যায় বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সমাজকল্যাণ সম্পাদক ও জাতীয় প্রতিবন্ধী ফোরাম এর মহাসচিব ডক্টর সেলিনা আখতার, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য, মাদারীপুর জেলা যুবলীগের সহ-সভাপতি আবীর মাহমুদ ইমরান এবং প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয় মাদারীপুর এর শিক্ষক কর্মচারীদের পক্ষ থেকে আজ মাদারীপুরে ৩’শ প্রতিবন্ধী ও দুস্থ পরিবারে মাঝে চাল, ডাল, আলু, সেমাই, চিনি, দুধ, গাছের চারা ও নগদ অর্থ বিতরন করা হয়েছে
সামাজিক দুরত্ব বজায় রেখে প্রত্যেক পরিবারকে চাল ১০ কেজি, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, এক কেজি সেমাই, এক কেজি চিনি ও সাবান দেয়া হয়। ঈদ-উল-আযহাকে সামনে রেখে এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি প্রতিবন্ধী শিক্ষার্থীদের পরিবার।

এ সময়ে মৈত্রী মিডিয়া সেন্টার কমিটির সভাপতি মাহবুবর রহমান বাদল, সাধারণ সম্পাদক এস.এম আরাফাত হাসান সহ সাংবাদিক, শিক্ষক, সমাজ কর্মী, সাংবাদিক এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯৯৯ সালে বিদ্যালয়টি প্রতিষ্ঠার পর ২০১৫ সালে এটি এমপিওভুক্ত হয়। ওই সময়ে ২০ শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করে বর্তমানে শিক্ষার্থীর সংখ্যা এসে দাঁড়িয়েছে প্রায় ৫শ’। প্রতিবন্ধীরা যাতে স্বাভাবিক জীবনে চলাফেরা করতে পারে এজন্যই বিদ্যালয়টি স্থাপন করে পড়ালেখার পাশাপাশি বিভিন্ন খেলাধুলায় মনযোগী করে তোলা হচ্ছে। এছাড়া বছরের বিশেষ বিশেষ দিনে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে আসছে বিদ্যালয় কর্তৃপক্ষ।






News Room - Click for call