Main Menu

কলাপাড়ায় শুরু হলো ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী

করোনা ভাইরাস পরিস্থিতিতে কলাপাড়ায় ‘নো মাস্ক নো এন্ট্রি’ কর্মসূচী চালু করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার শেষ বিকেলে উপজেলা চত্ত্বর থেকে উপজেলা প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে একটি র‍্যালী বের করা হয়। র‍্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এসময় উপজেলা নিবার্হী কর্মকতার্ আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতিকরন সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান, কলাপাড়া প্রেস ক্লাব সভাপতি মোঃ হুমায়ন কবির, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক ফরিদ উদ্দিন বিপুসহ কাউন্সিলর ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

পটুয়াখালী-৪ সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব’র বাস্তবায়নে ইঞ্জিনিয়ার তৌহিদুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে গণসচেতনতা মূলক কর্মসূচী অংশ হিসেবে পৌরসভার বিভিন্ন সড়কে চলাচলরত সব ধরনের যানবাহন চালক ও যাত্রীদেরকে মাস্ক পড়িয়ে দেয়া হয়।

এছাড়া জনসাধারনের মাস্ক ব্যবহার চিশ্চিত করা ও সরকারের নির্দেশনা অনুযায়ী সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য পৌর নাগরিকদের আহ্বান জানান পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।

এ কার্যক্রমে করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কোভিড-১৯ এর সেচ্ছাসেবক টিম’র সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহন করেন।






News Room - Click for call