Main Menu

গুইমারার বিশিষ্ট ব্যবসায়ী শিবু প্রসাদ ঘোষের পিতার মৃত্যু : শোক

গুইমারার বিশিষ্ট ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ের অন্যতম নেতা শিবু প্রসাদ ঘোষের পিতা চিত্র রঞ্জন ঘোষ আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টায় তিনি নিজবাড়ীতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার মৃত্যুকে শোক প্রকাশ করেছে আওয়ামীলীগসহ বিশিষ্ট জনরা।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ কণ্যা সন্তানের জনক। চিত্র রঞ্জন ঘোষের দাহ বৃহস্পতিবার (আজ ২৩ জুলাই ২০) দুপুরে গুইমারা কেন্দ্রীয় শ্মশানে হওয়ার কথা রয়েছে। নাম,ডাকে চিত্র রঞ্জন ঘোষ ছিলেন সকলের সুপরিচিত। সে সাথে ভালো মনেরও অধিকারী। তাই সকলের কাছে গ্রহণযোগ্যও ছিল বেশ। হিন্দু সম্প্রদায়ের দিক নির্দেশক ও আস্থার প্রবীণ এ বিশিষ্ট ব্যাক্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

চিত্র রঞ্জন ঘোষের মুত্যুতে খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, আওয়ামীলীগ নেতা মংসুইপ্রু চৌধুরী অপু, এড. আশুতোষ চাকমা,পার্থ ত্রিপুরা জুয়েল,দিদারুল আলম দিদার,শতরুপা চাকমা ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা ও গুইমারা প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিক নুরুল আলম নিহতের আত্মার শান্তি কামনা করে তার পরিবারের প্রতি গভীর শোক সমবেদনা জ্ঞাপন করেছেন।






News Room - Click for call