Main Menu

মাদারীপুরে পাকদি নবীন যুব সংঘের উদ্যোগে মুরগির খামার ও ফলজ বৃক্ষ প্রদান

মাদারীপুর সদর উপজেলার ৭নং ওয়ার্ডের পাকদী গ্রামে নূরজাহান বেগম (৬৫) নামে এক নারীকে কিছু বানর কামড়ে ক্ষতবিক্ষত করে। তার আপনজন কেউ না থাকায় তাকে সাহায্যের হাত বাড়িয়ে দেয় মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘ।

দানবীর খ্যাত ইতালি প্রবাসী ওয়াদুদ মিয়ার অর্থায়নে তাকে একটি মুরগির খামার করে দেয়া হয়। এসময় দুইশত মুরগির বাচ্চাসহ একটি ভিয়েতনামের নারকেল গাছ ও একটি উচ্চ ফলনশীল আম গাছ দেয়া হয়েছে।

এছাড়া দুই মাসের খাবার বাবদ চাল, ডাল, তেল, চিনি সেমাইসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ও নগদ পাঁচ হাজার টাকা তার হাতে তুলে দেয়া হয়। প্রকল্পটির অর্থায়ন করেন ইতালি প্রবাসী ওয়াদুদ মিয়া (জনি)।

প্রকল্পটির সমন্বয়কারী হিসেবে ছিলেন, সংগঠনের উপদেষ্টা সাইদুল হক ফরাজী ও ব্যবস্থাপনায় ছিলেন সংগঠনের সভাপতি সাব্বির হক ফরাজী।

এ সময় উপস্থিত ছিলেন, মাদারীপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার, সংগঠনের উপদেষ্টা আরিফুজ্জান লিটন ফরাজী ও সাইফুল ইসলাম নয়ন, আইয়ুব আলী বেপারী, রফিকুল ইসলাম সানা, হাচান খানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

সার্বিক সহযোগিতায় ছিলেন, সি.সহ-সভাপতি কামাল হোসেন, সাধারন সম্পাদক ইকবাল মাহমুদ, মনির মোল্লা, রাব্বি ফরাজী, শাওন বেপারী, শাহিন বেপারী, সাকিব ফরাজী, মাহাবুব হোসেনসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।






News Room - Click for call