Main Menu

বিদায়ী শুভেচ্ছা ওসি আকবর আলী খান

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষে জন-সাধারনের সেবা প্রদানের জন্য বাংলাদেশ পুলিশ এর নব-গঠিত গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) ৮ টি থানা নিয়ে প্রতিষ্ঠিত হয়।

এই গুলোর মধ্যে কাশিমপুর থানার প্রথম অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে আকবর আলী খান ২০১৮ সালের ১৬ সেপ্টেম্বর যোগদান করেন। তিনি যোগদানের পর হইতে দিন-রাত অক্লান্ত পরিশ্রমের মধ্যে দিয়ে কাশিমপুর থানা এলাকায় মাদক সহ বিভিন্ন অপরাধ নির্মুল করতে শুরু করেন। আটক হতে শুরু করে বিভিন্ন অপরাধের ওয়ারেন্টভুক্ত আসামী সহ মাদক ব্যবসায়ীরা। কাশিমপুর থানা এলাকাবাসীর মনে ফিরে আসতে শুরু করে সস্থির নিঃশ্বাস।

তিনি অক্লান্ত পরিশ্রম, মানবতা, সহনশীলতা, দক্ষতা, বন্ধু সুলভ আচার-আচরনে এলাকাবাসীর মনের মনি কোঠায় জায়গা করে নেন।

শুধু তাই নয়, গত প্রায় দুই বছরে (২২ মাস) জিএমপি’র ০৮ (আট) টি থানার মধ্যে একাধিক বার জিএমপি বেস্ট থানা কাশিমপুর এবং মাদক উদ্ধারে শ্রেষ্ঠ ওসি হিসাবে পুরস্কৃত হন ওসি আকবর আলী খান।

কাশিমপুর থানা উদ্ভোধন হওয়ার পর হতে তিনি যে মায়া-মমতা, ভালবাসা এলাকাবাসীর কাছ থেকে পেয়েছে এবং সে দিয়েছে সেটা প্রমান হলো তাহার বদলীর সংবাদ শুনে এলাকাবাসীর চোখের পানিতে। তিনি কাশিমপুর এলাকার সকল স্তরের, সকল পেশার জন-সাধারনের হৃদয় ভেঙ্গে বদলী হয়ে চলে গেলেন।

অফিসার ইনচার্জ (ওসি) আকবর আলী খান এর বদলী সুত্রে, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) গাজীপুর হতে ঢাকা রেঞ্জে বদলী হওয়ায় বিদায়ী ফুলেল শুভেচ্ছা এবং উপহার তুলে দিচ্ছেন জিএমপি কোনাবাড়ী জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা ও কাশিমপুর থানার অফিসার বৃন্দ। কাশিমপুর থানার সকল অফিসার ও ফোর্সের পক্ষথেকে বিদায়ী শুভেচ্ছাসহ শুভ কামনা জানানো হয়।






News Room - Click for call