Main Menu

সিরাজদিখানে ১১ বছরের নাবালিকা ধর্ষণ, ধর্ষক আটক

মুন্সীগঞ্জ সিরাজদিখানে ১১ বছরের নাবালিকা কে ধর্ষণে দায়ে ধর্ষক কে আটক করেছে পুলিশ। 

বুধবার ২২ জুলাই গভীর রাতে উপজেলার বাসাইল ইউনিয়নের বাসাইল গ্রামের রাস্তা হইতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো: আবু সাদেক অভিযান চালিয়ে মামুন (২১) নামের এক ধর্ষক কে আটক করেন।

পুলিশ ও অভিযোগ সুত্রে জানাযায় উপজেলার দানিয়াপাড়া তেলে পাম্পের পশ্চিম পাশে শেফালী বেগমের ভাড়াটিয়া মামুন মিয়া (২১) পাশে রুমের ভাড়াটিয়া শাহ জাহান মিয়ার ১১ বছরের শিশু কন্যাকে গত ১৯ জুলাই ধর্ষিতার মা বাবা দিনমজুরি কাজে বাহিরে থাকায় আনুমানিক দুপুর সাড়ে ১২ টার সময় বাড়ি খালি পেয়ে ঘরে ডুকে ধর্ষণ করে। ধর্ষিতার ডাক চিৎকার করলে ধর্ষক কৌশলে পালিয়ে যায়। বিষয়টি জানাযানি হলে ২০ জুলাই ধর্ষিতার মা বাছি বেগম (৪০) বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করে অভি্যোগের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক কে আটক করে আদালতে প্রেরণ করে। ধর্ষক মামুন মিয়া জামালপুর জেলার মেলান্দহ থানার পাথলিয়া গ্রামের মোঃ বিল্লাল মিয়ার ছেলে। বর্তমানে সে দীর্ঘদিন যাবত উপজেলার দানিয়াপাড়া এলাকায় দিন মজুরের কাজ করে একই এলাকায় বাসা ভাড়া করে বসবাস করে আসছে।

সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ মোঃ ফরিদউদ্দিন জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। ঘটনার পর থেকে আসামী পলাতক ছিল। টেকনিক্যাল ভাবে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। বিজ্ঞ আদালতে প্রেরণ করলে ফৌজদারি আইনের ১৬৪ ধারায় আসামী স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।






News Room - Click for call