Main Menu

হাসিনাকে ফোন করে মহামারী ও বন্যার খবর নিলেন ইমরান

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করে বাংলাদেশের কোভিড-১৯ মোকাবেলায় সরকারের উদ্যোগ সম্পর্কে খোঁজখবর নিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।

আজ বুধবার (২২ জুলাই) দুপুরে টেলিফোন করে কুশলাদি বিনিময় করে বাংলাদেশের করোনা ও বন্যা পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী।

এ সময় বাংলাদেশের করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পদক্ষেপ জানার সাথে সাথে বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চান তিনি। প্রধানমন্ত্রীর প্রেস সচিব জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। কুশলাদি বিনিময় করেন এবং বাংলাদেশের করোনা পরিস্থিতি সম্পর্কে জানতে চান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ মোকাবিলায় এবং এর চিকিৎসা ক্ষেত্রে তার সরকার যে সকল উদ্যোগ গ্রহণ করেছে সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। এরপর ইমরান খান শেখ হাসিনার নিকট বাংলাদেশের বন্যা পরিস্থিতি সম্পর্কে জানতে চাইলে তিনি তাকে চলমান বন্যার সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবহিত করেন। এর আগে, ২০১৯ সালে ভারত সফরের ঠিক আগ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফোন দিয়েছিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।






News Room - Click for call