Main Menu

প্রেমের ফাঁদ পাতা নারীচক্র আটক

যাত্রীবাহী বাসে পরিচয়ের সূত্র ধরে প্রেমের ফাঁদে ফেলে ২ লাখ ১০ হাজার টাকা মুক্তিপণ আদায় করার অভিযোগে নাটোরে এক নারীসহ ওই চক্রের ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
বুধবার (২২ জুলাই) দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা নিজ কার্যালয়ের সামনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।
পুলিশ সুপার জানান, ১৪ জুলাই রাতে চাঁদপুর জেলার শাহরাস্তি থানার রাড়া গ্রামের ইলেকট্রনিক্স ব্যবসায়ী মিজানুর রহমান ব্যবসায়ীক কাজে ঢাকা থেকে চাপাইনবাবগঞ্জ যাচ্ছিলেন। পথে রাত আড়াইটার দিকে সিরাজগঞ্জ জেলার হাটি কামরুল মোড়ে খাবার হোটেলে বাসটি যাত্রা বিরতি দিলে বাসের আরেক যাত্রী শরিফা আক্তার সাথীর পরিচয় হয় তার। এসময়, তারা ফোন নম্বর বিনিময় করেন। এরপর সাথী রাজশাহীর বানেশ্বর নামেন আর মিজানুর চলে যান চাপাইনবাবগঞ্জ।
এরপর সাথী, মিজানুরকে কয়েক দফা ফোন করে প্রেমের ফাঁদে ফেলে ১৫ জুলাই সন্ধ্যায় রাজশাহীর বানেশ্বর ডেকে আনেন। রাতে নাটোর সদর উপজেলার ফুলস্বর এলাকার জমির উদ্দিন সরকারের বাড়িতে এনে মারপিট করে আটকে রাখা হয় মিজানুরকে। পরে তার পরিবার থেকে বিকাশের মাধ্যমে ২ লাখ ১০ হাজার টাকা মুক্তিপণ আদায় করে তাকে বড়াইগ্রাম উপজেলার আহমদপুরে ছেড়ে দেয়া হয়।
এরপর ওই ব্যবসায়ী ২১ জুলাই সকালে নাটোর সদর থানায় অভিযোগ করেন। এর প্রেক্ষিতে গতরাতে শরিফা আক্তার সাথী, তার সহযোগী আবুল হোসেন, ফারুক, হোসেন আলী ও নজুকে গ্রেফতার করে পুলিশ। এসময়, উদ্ধার করা হয় মুক্তিপণের ১ লাখ টাকা।





News Room - Click for call