Main Menu

কুড়িগ্রামে ক্রীড়া সংগঠক নোমি নোমানের উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন

কুড়িগ্রামে ক্রীড়া সংগঠক রায়হান কবীর নোমি নোমানের ওপর দূর্বৃত্তদের হামলার পর বুধবার (১৫ জুলাই) সকালে ফোনে ফের হুমকির প্রতিবাদে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
কুড়িগ্রামের ক্রীড়া অঙ্গনের সকল ক্রীড়া প্রেমিক মানুষের ব্যানারে আয়োজিত বুধবার(১৫ জুলাই) বিকাল ৪টায় কুড়িগ্রাম শহরের জিরো পয়েন্ট শাপলা চত্বরে ও কুড়িগ্রাম প্রেসক্লাবে পৃথক পৃথক দুটি এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে নোমি নোমানের মা মোছাঃ নুর আরা বেগম, কুড়িগ্রাম ক্রীড়া উন্নয়ন সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি জালাল হোসেন লাইজু, কুড়িগ্রাম সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি রফিকুল ইসলাম ঝুনকু, কুড়িগ্রাম সদর উপজেলা ফুটবল উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ সাহেদ, কুড়িগ্রাম মোহামেডান ফুটবল ক্লাব একাডেমির সহ-অধিনায়ক সাজেদুল ইসলাম সাজুসহ বিভিন্ন খেলোয়াড়রা ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
কুড়িগ্রাম প্রেসক্লাব থেকে মানববন্ধনটি প্রতিবাদ মিছিল নিয়ে শাপলা চত্বরের গিয়ে শেষ হয়। ঘন্টাব্যাপী এই মানববন্ধনটি নিরাপদ দুরত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে সকলে অংশগ্রহন করেন । মানববন্ধনে অংশ নেয়া নোমি নোমানের মা মোছাঃ নুর আরা বেগম বলেন,”আমার ছেলেকে অন্যায়ভাবে পেটানো হয়েছে, থানায় অভিযোগ দেয়ার পরও, আজ সকালে আবারো ফোনে হুমকি দিয়েছে তারা।
প্রবীন ক্রীড়াবীদ জালাল হোসেন লাইজু বলেন, মারধর করার পর আবার সকালে ফোন দেয়া বিষয়টি বিব্রতকর,আমরা দোষীদের শাস্তি দাবি করছি ।
এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, গতকালের মারধরের বিষয়ে থানায় অভিযোগ পেয়েছি। আজ সকালে ফোনে হুমকি দেয়ার বিষয়টি শুনেছি,আমরা তদন্ত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করবো।





News Room - Click for call