Main Menu

হিমেল বিশ্বাস হিমু’র স্নান মিউজিক্যাল ফিল্মে রুদ্র-বাণী

কবি রুদ্র মাহমুদ ক্যামেরার সামনে কাজ করেছেন। এতে তার বিপরীতে মডেল হয়েছেন নবাগত শেখ বাণী। সম্প্রতি ‘স্নান’ নামের নতুন একটি মিউজিক্যাল ফিল্মে মডেল হয়েছেন তারা দুজন। মেহেরাব হাসান বিদেশের লেখা এই গানটিতে কন্ঠ ও সুর দিয়েছেন আজিম রহমান।

এই মিউজিক্যাল ফিল্ম পরিচালনা করেছেন তরুণ নির্মাতা সিনেম্যান বিডি প্রোডাকশনের কর্নধর হিমেল বিশ্বাস হিমু। এস এম সাব্বিরের প্রযোজনায় নির্মিত স্নান গানের ভিডিও ধারণ করেছেন দিগন্ত বৈদ্য।

জানা গেছে, মিউজিক্যাল ফিল্মটি খুব শীঘ্রই ‘কাদামাটি টিভি’ নামের ইউটিউব চ্যানেলে অফিশিয়ালী প্রকাশিত হবে।

এ প্রসঙ্গে মডেল রুদ্র মাহমুদ বলেন, স্নানের চিত্র ধারণ হয়েছে বাংলাদেশের ঐতিহ্যবাহী গোপালগঞ্জ জেলায় মনোরম পরিবেশে। গানটির অডিও শুনেই আমি মডেল হতে রাজি হয়েছিলাম।

অভিনেত্রী শেখ বাণী বলেন, কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী। গল্পে বেশ নতুনত্ব আছে। আমার প্রথম অফিশিয়ালী বড় এই কাজ দিয়ে শ্রোতাদের মন জয় করতে পারবো।

এ প্রসঙ্গে নির্মাতা হিমেল বিশ্বাস হিমু বলেন, আমি চেষ্টা করেছি, ভালো কাজ করার। একটু ভিন্ন ধরনের গল্প বলতে চেয়েছি। আশা করি সবার ভালো লাগবে। বিশেষ ধন্যবাদ দিতে চাই স্নানের মূল চরিত্রের দুজন মডেল ও প্রযোজকসহ সিনেম্যান বিডি প্রোডাকশন, কল্প তরু ইভেন্ট ম্যানেজমেন্ট এবং সকল কলাকুশলিদের। সবার সহযোগীতায় কোভিড-১৯ সংক্রমণ উপেক্ষা করে স্বাস্থ্যবিধী মেনে ইতিমধ্যে শুটিং শেষ করেছি। আসন্ন ঈদ উৎসবে মিউজিক্যাল ফিল্ম ‘স্নান’ প্রকাশ করার চেষ্টা করবো।

প্রযোজক এস এম সাব্বির বলেন, বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠ শিল্পী আজিম রহমানের গাওয়া এই স্নান গানটি মউজিক্যাল ফিল্মে রূপান্তরিত করেছেন চিত্রনাট্য পরিচালক হিমেল বিশ্বাস হিমু। গানটির মিউজিক ভিডিও দর্শকদের চাহিদা অনুযায়ী নির্মিত। ‘কাদামাটি টিভি’ নামের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে স্নান।






News Room - Click for call