Main Menu

এমপি নিক্সন চৌধুরীর উদ্বোধনে দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে’র কার্যক্রম শুরু

ফরিদপুরের ভাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার যাত্রার শুভ উদ্বোধন করেন ফরিদপুর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব মজিবুর রহমান চৌধুরী (নিক্সন)। বৃহস্পতিবার বিকেল ৫টার সময়ে প্রধান কার্যালয় ভাঙ্গা আল-মদিনা টাওয়ারে কেক ও ফিতা কাটার মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান উপদেষ্টা ও প্রধান অতিথি হিসাবে ভিডিও কনফারেন্সে যােগদান করেন, ভাঙ্গার গনমানুষের নেতা ও উন্নয়নের রুপকার মাননীয় সংসদ সদস্য জনাব মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এমপি, বিশেষ অতিথি ও উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মােঃ হাবিবুর রহমান আল-হাবিব, সাবেক উপজেলা চেয়ারম্যান মােঃ শাহাদাত হোসেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মাওলানা মােঃ এসাহাক মােল্লা, জেলা পরিষদের সদস্য শাহিন শেখ শাহিনুর, ঘারুয়া ইউপি চেয়ারম্যান মােঃ শফিউদ্দিন মােল্লা, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজ সেবক ও বনিক সমিতির সাধারন সম্পাদক আবু জাফর মুন্সী ও সাবেক আলগী ইউপি চেয়ারম্যান ম.ম. সিদ্দিক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মােঃ রকিবুর রহমান, উপজেলা ভূমি কর্মকর্তা (ম্যাজিষ্ট্রেটট) মােঃ আল-আমিন, এ.এসপি ভাঙ্গা(সার্কেল) মােঃ গাজী রবিউল ইসলাম, অফিসার ইনচার্জ (ভাঙ্গা থানা) মােঃ শফিকুর রহমান, অফিসার ইনচার্জ (ভাঙ্গা হাইওয়ে থানা) মােঃ আতাউর রহমান সহ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে এমপি মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) ভিডিও কনফারেন্সে বলেন, “ফরিদপুরের ভাঙ্গা থেকে এই প্রথম প্রিন্ট মিডিয়ার যাত্রা শুরু করতে যাচ্ছে দৈনিক পদ্মার নিউজ এবং সেই সাথে খবর টুডে অনলানের শুভ উদ্বোধনী করা হল। আমাকে উক্ত প্রতিষ্ঠানের প্রধান উপদেষ্টা করায় দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করছি। তিনি আরও বলেন, দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার যাত্রালগ্ন থেকে সুদূর পথ অতিক্রম করুক এই আশাবাদ ব্যক্ত করছি। মানুষের বিপদে-আপােদে আপােষহীন ভাবে কাজ করার আহ্বান জানাচ্ছি।”

ভাঙ্গা উপজেলা চেয়ারম্যান মােঃ হাবিবুর রহমান আল-হাবিব বলেন, “আমি দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাফল্য কামনা করছি ও আমাকে উপদেষ্টা করায় সকল কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দকে ধন্যবাদ জানাচ্ছি এবং সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানের সভাপতি, দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডের পরিচালক দৈনিক যুগান্তর এবং চ্যানেল বাংলা টিভির প্রতিনিধি সাংবাদিক হাজী আব্দুল মান্নান বলেন, “এই প্রথম ভাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও পিন্ট মিডিয়ার সাফল্য এবং সেই সাথে প্রশাসন ও জনগনের সার্বিক সহযােগিতা কামনা করছি। আমরা বাংলাদেশের প্রতিটি অঞ্চল থেকে সঠিক সংবাদ সংগ্রহ করে প্রচারের মাধ্যমে সমাজের দূর্নীতি, অপরাধ, দূর্ভোগের চিত্র তুলে ধরার অঙ্গিকার করছি।”

খবর টুডের সম্পাদক ও প্রকাশক বঙ্গটিভির বিশেষ প্রতিনিধি সাংবাদিক সাইফুল ইসলাম বলেন, “ভিন্ন ধর্মী এক উদ্দেশ্যে নিয়ে আমাদের এই অগ্রযাত্রা। প্রতিটি এলাকা থেকে সমাজের চিত্র তুলে ধরাই আমাদের অঙ্গিকার। দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও পিন্ট মিডিয়ার অগ্রযাত্রায় প্রশাসন ও জনগনের সহয়ােগিতা কামনা করছি।”

দৈনিক পদ্মার নিউজের সম্পাদক ও প্রকাশক হাফেজ আব্দুর রহমান বলেন, “বাংলাদেশের প্রামান্য চিত্র তুলে ধরাই আমাদের প্রথম লক্ষ্য ও উদ্দেশ্যে। আমরা অসহায় মানুষের ও অবহেলিত সমাজের দূর্নীতি, অপরাধ, দূর্ভোগের খবরা-খবর বাংলাদেশের প্রতিটি প্রান্তরে পৌঁছে দেয়ার চেষ্টা করব। সত্যে প্রকাশে আপােষহীন এই শ্লোগানেই আমরা সুদূর পথ অতিক্রম করতে চাই। সেই সকল সাংবাদিকদের সহযােগিতা কামনা করছি।”

উপদেষ্টা মন্ডলীর সদস্যরা বলেন, আমরা সকলে দৈনিক পদ্মার নিউজ ও খবর টুডে অনলাইন ও প্রিন্ট মিডিয়ার সাফল্য কামনা করছি। আমরা এই ২টি প্রতিষ্ঠানের সব ধরনের সহয়ােগিতা করবাে বলে অঙ্গিকার করছি।






News Room - Click for call